রাজবাড়ীতে নাশকতা রুখতে বিএনপির অবস্থান কর্মসূচি

1 month ago 29

রাজবাড়ীতে ভাঙচুর-লুটপাট ও অগ্নিসংযোগ বন্ধে অবস্থান কর্মসূচি পালন করছে জেলা বিএনপি। মঙ্গলবার (৬ আগস্ট) দুপুর দেড়টার দিকে জেলা বিএনপির একাংশ দলীয় কার্যালয় জড়ো হয়ে শহরে একটি মিছিল বের করে।

মিছিলটি রেলগেট সংলগ্ন মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভ গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে পুনরায় জেলা বিএনপি কার্যালয়ে এসে অবস্থান নেয়।

এ সময় জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট লিয়াকত আলী, সদস্যসচিব অ্যাডভোকেট কামরুল আলম, সাবেক জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, যুগ্ম-আহ্বায়ক রেজাউল করিম শিকদার পিন্টু, পৌর বিএনপির সভাপতি তোফাজ্জেল হোসেন, সাধারণ সম্পাদক এমএ খালেক পাভেল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমানসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ বলেন, শেখ হাসিনা সরকার পদত্যাগ করে দেশ ত্যাগের পর জনমনে স্বস্থি ফিরে এসেছেন। কোথাও কোথাও অপ্রীতির ঘটনা ঘটেছে। সে অপ্রীতির ঘটনা ও নাশকতা মোকাবিবেলায় দেশনায়ক তারেক রহমানের নির্দেশে জেলার প্রতিটি উপজেলার বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সজাগ থাকতে অবস্থান কর্মসূচি পালন করছেন। দেশের এ পরিস্থিতিতে জনগণের জানমাল রক্ষায় তারা কাজ করে যাবেন।

তিনি আরও বলেন, তারা ১৫ বছরে যেটি করতে পারেন নাই ছাত্ররা সেটা ১৫ দিনে সেটি করে দেখিয়েছেন। যে কারণে ছাত্রদের সামনে সব সময় সামনের কাতারে রাখবেন।

রুবেলুর রহমান/আরএইচ/এমএস

Read Entire Article