রাজবাড়ীতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত বেড়ে ৩

1 month ago 13

রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ‌্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে। শুক্রবার সকাল ৮টার দিকে কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের আলাদীপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনের এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন হলেন ট্রাকের হেলপার সাকিব (২০), আরেকজন বিএম নাজিম উদ্দিন (৫০)। অপরজনের নাম-পরিচয় জানা যায়নি।

আর আহতরা হলেন, রাজবাড়ী সদর শ্রীপুর মুন্সিপাড়া আহেজ ব‌্যাপারীর ছেলে রাজু (৪০), কল্যাণপুরের বেলায়েত হোসেনের স্ত্রী ফিরোজা বেগম (৫৫) ও কুষ্টিয়া আমলার মোহদিয়ার দাখিল উদ্দিনের ছেলে আব্দুস সালাম (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা রাজবাড়ীমুখী একটি সিমেন্ট বোঝাই ট্রাক আলাদীপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে আসে। এসময় বিপরীত দিকে থেকে ফরিদপুরগামী আমানত শাহ নামে একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে হয়। সংঘর্ষে দুমরে মুচরে বাসের সামনের অংশ এবং সড়কে পাশের খালে উল্টে যায় ট্রাক। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। এসময় আহত অবস্থায় স্থানীয়রা ট্রাকের হেলপারসহ ছয়জনকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হেলপার সাকিবের মৃত্যু হয়।

আর আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বিএম নাজিমউদ্দিনকে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন‌্য ঢাকায় নেওয়ার পথে মারা যায় নাজিমউদ্দিন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন আহলাদীপুর হাইওয়ে থানার এসআই জুয়েল শেখ।

রুবেলুর রহমান/জেডএইচ/জিকেএস

Read Entire Article