রিজওয়ানের কনুইতে বল ছুড়ে মারলেন সিরাজ (ভিডিও)

3 months ago 58

নাসাউ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে চলছে ক্রিকেটের সবচেয়ে বড় দৈরথ ভারত-পাকিস্তান ম্যাচ। বল হাতে আজ পাকিস্তানের পেসাররা যেন নিজেদের জাত চেনালেন। ভারতীয় ব্যাটারদের দাঁড়াতেই দিলেন শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ ও মোহাম্মদ আমিররা। পাক বোলারদের তোপে এক ওভার বাকি থাকতেই ১১৯ রানে গুটিয়ে গেছে রোহিত শর্মার দল।

জবাবে ব্যাট করতে নেমেছে পাকিস্তান। ব্যাট হাতে দারুণ শুরু করেছিলেন বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। এরপরই মাঠে ঘটে যায় অপ্রত্যাশিত এক ঘটনা।

পাকিস্তানের ইনিংসের দ্বিতীয় ওভার করতে আসেন ভারতীয় পেসার মোহাম্মদ সিরাজ। ওভারের শেষ ডেলিভারির সময়ের ঘটনা এটি। ওই বলে সিরাজকে পুল করেন রিজওয়ান। বল চলে যায় সিরাজের হাতেই। সেই বল কুড়িয়ে নিয়ে স্টাম্প লক্ষ্য করে ছুড়ে মারেন সিরাজ। কারণ, রিজওয়ান পিচ লাইন থেকে কিছুটা বাইরে চলে গিয়েছিলেন।

রিজওয়ান নিজের ক্রিজে ফেরত যাওয়ার জন্য শুয়ে পড়েছিলেন। সিরাজ তাকে আউট করার দ্রুত গতিতে বলটি ছুড়েন মারেন। নিজেকে রক্ষা করার কোনো উপায় ছিল না রিজওয়ানের। ভারতীয় পেসারের ছোড়া বলটি গিয়ে পাকিস্তানি ব্যাটারের কনুুইতে আঘাত করে। এতে ব্যথায় হাত ঝাড়তে ও কাতরাতে দেখা যায় রিজওয়ানকে। তবে এটি নিয়ে আর কথা বাড়াননি কেউই।

 

এমএইচ/

Read Entire Article