লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা

2 hours ago 7

লক্ষ্মীপুরে বাড়িতে ঢুকে ধাওয়া করে নুর আলম ওরফে নুরু টেইলার (৬০) নামের এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত নুর আলম চন্দ্রগঞ্জ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি দর্জির কাজ করতেন।

রোববার (২২ সেপ্টেম্বর) রাত সোয়া ৮টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে নিহত নুর আলমের ছেলে আরিফ হোসেন সাংবাদিকদের বলেন, আমার বাবা বাড়িতে ছিলেন। বাবার মোবাইলফোনে কেউ একজন কল দিয়ে জানান তাকে মারতে আসছে। এতে তিনি ঘর থেকে পালানোর জন্য বের হচ্ছিলেন। ঠিক সেই মুহূর্তেই ১০-১২ জন লাঠিসোটা নিয়ে বাড়িতে বাবাকে মারতে আসেন। পরে তারা ধাওয়া করে আমার বাবাকে এলোপাতাড়ি পেটান। এরমধ্যে বাড়ির পুকুরে একবার ফেলে দেন। সেখান থেকে উঠিয়ে আবার পেটান। এরপর রক্তাক্ত অবস্থায় বাবাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, হামলাকারীদের মধ্যে খোকন নামে একজনকে তিনি চিনতে পেরেছেন। খোকন বিএনপির রাজনীতিতে যুক্ত। রাজনৈতিক কারণেই তার বাবাকে হত্যা করা হয়েছে বলে দাবি আরিফ হোসেনের।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের চিকিৎসক জয়নাল আবেদীন বলেন, মৃত অবস্থায় নুর আলমকে হাসপাতালে আনা হয়েছে। মরদেহ মর্গে আছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, একজন মারা গেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হাসপাতালেও পুলিশ পাঠানো হবে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কাজল কায়েস/কেএসআর

Read Entire Article