শিবচরে এক্সপ্রেসওয়েতে দুই ট্রাকের সংঘর্ষে ২ চালক নিহত

4 months ago 51

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরে দুটি ট্রাকের সংঘর্ষে দুই চালক নিহত হয়েছেন। রোববার (৯ জুন) ভোর ৫টার দিকে এক্সপ্রেসওয়ের আড়িয়াল খাঁ সেতু সংলগ্ন শিবচর হাইওয়ে থানার পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঝিনাইদহ জেলার খালিশপুর উপজেলার বজরাপুর এলাকার মো. ইসার আলীর ছেলে উজ্জ্বল (৩৫) ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার মনিরাম এলাকার মোজাহার আলীর ছেলে রায়হান মিয়া (২১)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এক্সপ্রেসওয়ের ভাঙ্গাগামী লেনে রোববার ভোরে বেপরোয়া গতিতে আসা ট্রাকের ইঞ্জিন নষ্ট হলে সড়কের পাশে পার্কিং করেন চালক রায়হান মিয়া। এ সময় পেছন থেকে আসা অপর একটি ট্রাক পার্কিং করা ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে দুটি ট্রাকই দুমড়ে-মুচড়ে যায়। এ সময় দুই ট্রাকের চালক উজ্জ্বল ও মো. রায়হান মিয়া গুরুতর আহত হন। পরে দ্রুত আহত দুইজনকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহমেদ বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশের টিম ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি হাইওয়ে পুলিশ হেফাজতে আছে।

আয়শা সিদ্দিকা আকাশী/এফএ/এমএস

Read Entire Article