শিশু গৃহকর্মীকে নির্যাতন, চিকিৎসক দম্পতি আটক

2 months ago 24

সাভারে চুরির অপবাদে শিশু গৃহকর্মীকে অমানবিক নির্যাতনের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় এক দম্পতিকে আটক করেছে পুলিশ। আহত ওই শিশু হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার (১৩ জুলাই) বিকেলে সাভারের রাজাশন মহল্লা থেকে ওই দম্পতিকে আটক করা হয়। এর আগে দুপুরে নির্যাতনের শিকার শিশুর মা বাদী হয়ে সাভার মডেল থানায় অভিযোগ করেন।

আটকরা হলেন, সাভারের রাজাশন এলাকার কাজী ইসমাইল ও তার স্ত্রী মাহমুদা খাতুন পরশ। এরমধ্যে কাজী ইসমাইল ৪২তম বিসিএস ক্যাডার ও বরগুনা সদর হাসপাতালে কর্মরত রয়েছেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, বছর খানিক আগে নিজের সন্তানকে সঙ্গ দেওয়ার কথা বলে মিম নামের এক শিশুকে নিয়োগ দেন ডা. ইসমাইল। কিন্তু কিছুদিন যেতেই নানা কারণে মিথ্যা অপবাদ দিয়ে অমানবিক নির্যাতন করতেন। সবশেষ গতকাল চুরির অভিযোগ তুলে ছুরি দিয়ে খুঁচিয়ে মারাত্মক আহত করে শিশুটিকে।

jagonews24

বিষয়টি পরিবার জানতে পেরে পুলিশকে জানায়। পরে পুলিশ আহত অবস্থায় শিশু মিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সেই সঙ্গে অভিযুক্ত কাজী ইসমাইল ও তার স্ত্রী পরশকে আটক করা হয়।

সাভার উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বলেন, শিশুটি গায়ে অনেক আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নতুন ও পুরাতন ভোতা এবং ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।

বিষয়টি নিয়ে ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহহিল কাফি বলেন, অভিযোগের সত্যতা পেয়ে অভিযুক্ত ডা. কাজী ইসমাইল ও তার স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

মাহফুজুর রহমান নিপু/জেডএইচ/জেআইএম

Read Entire Article