শ্রোতাদের মন কেড়েছে ‘রক ফেস্টিভ্যাল’

3 months ago 47

‘বৈষ্টমী রকফেস্ট-২০২৪’-এর প্রথম কনসার্টে অংশ নিয়ে শ্রোতাদের মন জয় করলেন বাংলাদেশের রক, হার্ডরক ও থ্রাসমেটাল গানের গায়ক কে এইচ এন। এদিন তিনি তার রক উইং সঙ্গে নিয়ে শোনালেন একে একে সুরঞ্জনা, শ্রেয়া, রক্ত গরম, সাদাকালো, শিখাবাঈ, দ্বান্দ্বিক বস্তুবাদ, জিগোলো, মোহিনী, দুঃখওয়ালা, মা, সুখসহ তার গাওয়া সেরা গানগুলো।

বুধবার (২৮ মে) রাজধানীর আগারগাঁওয়ের মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে কে এইচ এন এর সাথে ওয়ারফেজের সাবেক ভোকাল মিজান ও বাংলা ফাইভও দুর্দান্ত পারফর্মেন্স করে।

শ্রোতাদের মন কেড়েছে ‘রক ফেস্টিভ্যাল’

এদিকে চলচ্চিত্র ও প্রামাণ্য চলচ্চিত্র প্রযোজনা সংস্থা বৈষ্টমী তাদের নতুন চলচ্চিত্র শিল্পীসত্তার ট্রেলার প্রদর্শনী করে রক ফেস্টিভ্যালের ব্রেকে, পাশাপাশি তাদের আগামী কর্মপরিকল্পনা নিয়েও আলোচনা করে।

‘বৈষ্টমী রকফেস্ট-২০২৪’-এর ঘোষণা অনুযায়ী ৮টি কনসার্টের প্রথম কনসার্ট-এ মিজান এন ব্রাদার্স এবং ব্যান্ডদল ‘বাংলা ফাইভ’কে সম্মাননা স্মারক তুলে দেন সংস্থার সি ই ও আয়শা এরিন।

এরিন জানান, তাদের ওটিটি মিউজিক প্ল্যাটফর্ম ‘গুল্লুবুল্লু’ ও ভিন্ন ধারার স্টুডিও চ্যানেল অচিরেই বৈশ্বিক পর্যায়ের সাংস্কৃতিক মঞ্চ হিসেবে আসছে।

শ্রোতাদের মন কেড়েছে ‘রক ফেস্টিভ্যাল’

‘বৈষ্টমী রকফেস্ট-২০২৪’-এর প্রথম আয়োজনে শুরুতেই পারফর্ম করে বাংলা ফাইভ। এরপরেই আসেন কে এইচ এন, তার রক উইং নিয়ে। তার সাথে ড্রামারে ইসতিয়াক, লিড গিটারে সাদ্দাম রনি, বেইজে আজাদ ও কী বোর্ডে দীপু ছিলেন। শ্রোতাদের উচ্ছ্বাস ও উন্মাদনা শেষে মঞ্চে চলে আসেন মিজান। তিনি তার স্বভাবসুলভ সেরা গানগুলো পরিবেশন করেন।

প্রকৃতিবিরুদ্ধ শক্তির বিরুদ্ধে- এমন প্রতিপাদ্যকে তুলে ধরে বৈষ্টমী বাংলাদেশের মিউজিকের প্রসারে লড়াই করতে চায়, তা জানান দিয়ে পরের কনসার্টটি ২১ জুন অনুষ্ঠিত হবে বলে ঘোষণাও রাখে। কনসার্ট অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সাংবাদিক ও কলাম লেখক জব্বার হোসেন। কনসার্টের ইভেন্ট পার্টনার হিসেবে ছিল ইস্টিশন কমিউনিকেশনস।

এমএমএফ/জেআইএম

Read Entire Article