সম্পত্তির অংশ বুঝে নিতে চাওয়ায় মারধর, আতঙ্কে প্রবাসীর পরিবার

3 months ago 44

রাজধানীর উত্তরায় ৩ নম্বর সেক্টরে একটি ভবনের অংশীদারত্ব বুঝে নিতে চাওয়ায় মারধরের শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন চারজন। তারা হলেন- সবুজ হাওলাদার, সোহেল হাওলাদার, মুরাদ ও আফজাল। আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও মোহাম্মদপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে এ ঘটনা ঘটে। ওইদিনই রাতেই উত্তরা পশ্চিম থানায় জিনাত রিজওয়ানা নামে যুক্তরাষ্ট্র প্রবাসী ভুক্তভোগী বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ২৫ থেকে ৩০ জনের বিরুদ্ধে এজাহার দায়ের করেন। এ ঘটনায় এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেফতার করেছে উত্তরা থানা পুলিশ।

ভুক্তভোগী জিনাত রিজওয়ানা জানান, পরিচয়ের সুবাদে উত্তরায় বেঙ্গল হোটেল অ্যান্ড হসপিটালিটি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইয়াহইয়া চৌধুরীর প্রতিষ্ঠানে দুই বছর আগে ১২ কোটি টাকা বিনিয়োগ করেন তিনি।

ইয়াহইয়া তার নামে শেয়ার সার্টিফিকেট ইস্যু করেন। তবে চলতি বছরে জুন মাসের প্রথম সপ্তাহে ইয়াহইয়া চৌধুরীর কাছে সর্বমোট বিনিয়োগের হিসাবসহ উত্তরা ৩ নম্বর সেক্টরের ২ নম্বর রোডের একটি ১০তলা ভবনের অর্ধেক অংশীদারত্ব বুঝে নিতে চাইলে ইয়াহইয়া ভয়ভীতি দেখিয়ে হুমকি দেন।

জিনাত রিজওয়ানা জানান, এরই মধ্যে গত বৃহস্পতিবার সকালে ওই ভবনে থাকা সবুজ হাওলাদার, সোহেল হাওলাদার ও মুরাদকে মারধর করে আহত করা হয়। এ সময় ইয়াহিয়ার সঙ্গে জনি মিয়া, কাজী রবিন, আনোয়ার, ফরহাদ হোসেন, মো. সাহেদ ও রাজিবসহ অজ্ঞাতপরিচয় আরও কয়েকজন ছিলেন।

খবর পেয়ে রিজওয়ানা তার গাড়িচালক আফজাল ও ভাই খন্দাকার শোয়েব আরিয়ান অংকনকে নিয়ে ওই ভবনে যান। তখন তারা অংকনকে অস্ত্রের ভয় দেখিয়ে গাড়িচালককেও মারধর করে। ওই ঘটনার পর থেকে রিজওয়ানা ও তার পরিবার আতঙ্কে আছেন।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিএম ফরমান আলী বলেন, এ ঘটনায় এজহারভুক্ত তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

টিটি/বিএ

Read Entire Article