সাংবাদিকের মাথা ফাটালো স্টার কাবাবের কর্মীরা

2 hours ago 7

রাজধানীর স্টার কাবাবে কাচ্চি বিরিয়ানির সঙ্গে পচা ও গন্ধযুক্ত টিক্কা দেওয়ার প্রতিবাদ করায় এক সাংবাদিককে মারধরের অভিযোগ উঠেছে হোটেলটির কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে।

রোববার (৬ অক্টোবর) দুপুরে রাজধানীর বনানী শাখায় এ ঘটনা ঘটে। এতে ভুক্তভোগী সাংবাদিক ও কৃষিবিদ সালেহ মোহাম্মদ রশীদ অলকের ডান চোখ, হাত ও পা আঘাতপ্রাপ্ত হয়েছে। কপাল ও মাথা ফেটে রক্তাক্ত হন তিনি। গুরুতর আহত অলককে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়।

সাংবাদিক মোহাম্মদ রশীদ অলক জানান, রোববার দুপুরে তার এক বন্ধুকে নিয়ে বনানীর স্টার কাবাবে কাচ্চি বিরিয়ানি খেতে যান। পরিবেশন করা খাবারে গন্ধ পাওয়ার অভিযোগ করলে স্টার কাবাবের ম্যানেজার প্রত্যুত্তরে বলেন, ‘জীবনে টিক্কা খাননি আপনি। এটা এমনই হয়।’

এ কথা শুনে গ্রাহক (অলক) প্রতিবাদ করলে সেখানে থাকা আরও তিনজন গ্রাহকও একই অভিযোগ করেন। এতে ম্যানেজার কলিংবেল চেপে সব স্টাফকে জড়ো করেন এবং স্টাফরা সাংবাদিক অলককে ধাক্কা দিতে দিতে দোতলা থেকে নিচতলায় নামান। নিচতলায় সিঁড়ির নিচে ফেলে ব্যাপক মারধর করেন তাকে। স্টার কাবাবের ১৪ থেকে ১৫ জন কর্মী এ হামলায় অংশ নেন। পরে তিনি কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসা নেন।

সাংবাদিক মোহাম্মদ রশীদ অলক জানান, এ ঘটনায় বনানী থানায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করবেন।

সাংবাদিকের ওপর হামলার বিষয়ে জানতে চাইলে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাসেল সরোয়ার জাগো নিউজকে বলেন, একজন সাংবাদিকের ওপর হামলা হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় জড়িত কয়েকজনকে আটক করা হয়েছে। ভুক্তভোগী মামলা করলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

টিটি/এমকেআর

Read Entire Article