সাকিবের হয়ে সমালোচনার জবাব দিলেন ইমরুল কায়েস!

3 months ago 42

বিপিএলের সর্বশেষ আসর থেকেই সাকিব আল হাসানের ব্যাটে রান নেই। বিশ্বকাপে গিয়েও প্রথম দুই ম্যাচে রান করতে পারছিলেন না বাংলাদেশের সেরা অলরাউন্ডার। ব্যাটে না পারলেও ভক্তরা আশা করছিলেন, বোলিং করে অন্তত পুষিয়ে দিতে পারবেন সাকিব। সেটিও হলো না। বোলিংয়ের ধারও দেখাতে পারেননি সাকিব।

যে কারণে চারদিকে জুড়ে শুরু হয় সমালোচনা। এদিকে আইসিসিকেও সাকিবকে জানিয়ে দেয়, তিনি আর সেরা অলরাউন্ডার নেই। পাঁচ ধাপ অবনতি হয়েছে তার। আফগানিস্তানের মোহাম্মদদ নবি তার মুুকুট কেড়ে নিয়েছেন।

এসব সমালোচনার জবার আজ বৃহস্পতিবার এক ম্যাচেই সাকিব। ৪৬ বলে হার না মানা ৬৪ রানের ইনিংস খেলেন বাঁহাতি এই ব্যাটার। মাটি কামড়ানো শটে ৯ বাউন্ডারি হাঁকান তিনি। সাকিবের দুর্দান্ত ইনিংসের উপর ভর করে বাংলাদেশ একটি চ্যালেঞ্জিং পুঁজিও পেয়ে যায়।

দারুণ এক ইনিংস খেলে এখন বোলিংয়ে নজর সাকিবের। ম্যাচ শেষ হলে হয়তো সাংবাদিকদের মুখোমুখি হবেন বাংলাদেশের সেরা এই অলরাউন্ডার। তখনি হয়তো সাংবাদিকরা তাকে সমলোচনা নিয়ে প্রশ্ন করবনে।

তবে তার আগেই কি সাকিবের হয়ে সমালোচনার জবাব দিয়ে দিলেন দীর্ঘদিন বাংলাদেশ দলে জায়গা না পাওয়া ক্রিকেটার ইমরুল কায়েস! সাকিবের ফিফটি হাঁকানোর পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ভ্যারিফাইড ফেসবুক পেজে এক পোস্ট করেন কায়েস।

 

পোস্টে কায়েস লেখেন, এজন্যই তিনি সাকিব আল হাসান। তিনি জানেন, কিভাবে সমালোচনা বন্ধ করতে হয়।

এমএইচ/

Read Entire Article