সাবেক এমপি জর্জ ফের দুই দিনের রিমান্ডে

2 hours ago 4

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ঢাকার মোহাম্মদপুরে অটোরিকশাচালক মো. রনি হত্যা মামলায় কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সাবেক সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জের ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (২১ সেপ্টেম্বর) তিন দিনের রিমান্ড শেষে তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা ও মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক আলতাফ হোসেন তাকে ফের পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার (১৮ সেপ্টেম্বর) তাকে ঢাকার চিফ মেট্রোপলিট ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা ও মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক আলতাফ হোসেন তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে, গত ১৯ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে দুপুর ১টার দিকে মোহাম্মদপুর থানাধীন নূরজাহান রোডে প্রাইমারি স্কুলের সামনে গুলিবিদ্ধ হন রনি। তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় তার মা মোহাম্মদপুর থানায় একটি হত্যা মামলা করেন।

জেএ/এমআইএইচএস/জিকেএস

Read Entire Article