সুনামগঞ্জ থেকে ঢাকায় পাঠানোর সময় ১৮৭ বস্তুা ভারতীয় পণ্য জব্দ

3 months ago 42

সুনামগঞ্জে অবৈধভাবে আসা ১৮৭ বস্তা ভারতীয় পণ্য জব্দ করা হয়েছে। বুধবার (১২ জুন) রাতে শহরের পুরাতন বাস স্ট্যান্ড এলাকায় এস এ পরিবহনের কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ঢাকায় পাঠানোর সময় গোপন সংবাদের ভিত্তিতে টাস্কফোর্সের বিশেষ অভিযানে এসব মালামাল জব্দ করা হয়। পরে এসব অবৈধ পণ্য বিজিবি’র কাছে হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার (১৩ জুন) সকালে ভারতীয় অবৈধ পণ্য জব্দের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো.এমদাদুল হক শরীফ।

সুনামগঞ্জ থেকে ঢাকায় পাঠানোর সময় ১৮৭ বস্তুা ভারতীয় পণ্য জব্দ

তিনি বলেন, সরকারের শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় ১২৪ বস্তা ফুচকা, তিন বস্তা কিচমিস, ১৬ বস্তুা কাজু বাদাম, ৩০ বস্তা কসমেটিকস পণ্য, পলিথিন চার বস্তুা, চকোলেট এক বস্তুা, বিস্কুট আট বস্তা, এক বস্তুা চশমাসহ মোট ১৮৭ বস্তা অবৈধভাবে আসা ভারতীয় পণ্য জব্দ করা হয়। একই সঙ্গে যারা পণ্য পাঠিয়েছিলেন মেমোর মধ্যে তাদের তথ্য পেয়েছি। সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনআনুগ পদক্ষেপ প্রক্রিয়াধীন।

সুনামগঞ্জ এস এ পরিবহনের ম্যানেজার নজরুল ইসলাম জাগো নিউজকে বলেন, যারা এসব মালামাল বুকিং দিতে এসেছিলেন তারা আমাদের বলেছিলেন এগুলো তারা আদালত থেকে নিলামে কিনেছেন। নিলামের সেই কাগজও তারা আমাদের দেখিয়েছিলেন। এজন্য আমরা এসব পণ্য বুকিং নিয়েছিলাম। কিন্তু এই কাগজ যে ভূয়া ছিল আমরা সেটা বুঝতে পারিনি।

লিপসন আহমেদ/এনআইবি/জেআইএম

Read Entire Article