সেমাই কিনতে যাওয়ার পথে প্রাণ গেলো বীর মুক্তিযোদ্ধাসহ ২ জনের

3 months ago 23

সারাদেশে উদযাপিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা। ঈদের দিন সকালে বাজারে সেমাই কিনতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন দিনাজপুরের এক বীর মুক্তিযোদ্ধাসহ দুইজন।

সোমবার )১৭ জুন) সকাল সাড়ে ৮টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের দিওড় বটতলী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বীর মুক্তিযোদ্ধা এম, এ, কে আজাদ (৭০)। তিনি দিওড় ইউনিয়নের কুয়েতপাড়া গ্রামের কলিমুদ্দিনের ছেলে ও অটোচালক এনামুল হক (৪২)। তিনি পৌর শহরের পূর্বজগন্নাথপুরের (ঝাউবন) তোফাজ্জল হোসেনের ছেলে।

বিরামপুর থানার উপপরিদর্শক নিহার রঞ্জন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানিয়েছে, সোমবার সকালে বাড়ি থেকে সেমাই কেনার জন্য অটোচালক এনামুলসহ বিরামপুরের দিকে যাচ্ছিলেন মুক্তিযোদ্ধা আজাদ। পথে দিওড় বটতলী এলাকায় পৌঁছালে একটি পিকআপ অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে তাদের গুরুত্বর আহত অবস্থায় বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। এসময় কর্তব্যরত চিকিৎসক দুই জনকেই মৃত ঘোষণা করেন।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মনিরা পারভীন বলেন, দুর্ঘটনায় আহত ব্যক্তিদের হাসপাতালে আসার আগেই মৃত্যু হয়েছে। তাদের দুইজনেরই মাথায় আঘাত লেগেছে।

জানতে চাইলে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, মহাসড়কে পিকআপের ধাক্কায় নিহত বীর মুক্তিযোদ্ধাসহ দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে সড়ক পরিবহন আইনে মামলার প্রস্তুতি চলছে।

এমএআরএইচ/এসএনআর/জিকেএস

Read Entire Article