সোনারগাঁয়ে ভাতিজার লোহার পাইপের আঘাতে চাচার মৃত্যু

3 months ago 34

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই ভাইয়ের ঝগড়া মিমাংসা করতে গিয়ে ভাতিজার লোহার পাইপের আঘাতে চাচা নাসির উদ্দিন (৫২) মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ জুলাই) আহত হওয়ার পর মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত নাসির উদ্দিন সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়নের পূর্ব সনমান্দি এলাকার মৃত কফিলউদ্দিনের ছেলে।

এর আগে শুক্রবার বিকেলে সনমান্দি পূর্বপাড়া গ্রামে দুই ভাইয়ের ঝগড়ার একপর্যায়ে লোহার পাইপের আঘাতে আহত হন নাসির উদ্দিন। এ ঘটনায় আহত হন আরও তিনজন।

নিহতের ভাতিজা আবু নাঈম জানান, শুক্রবার বিকেলে তার বাবা জয়নাল আবেদিন তাদের বাড়িতে একটি রান্নাঘর নির্মাণ করেন। একপর্যায়ে তার বড় চাচা আব্দুর রব মিয়া তাদের বাধা দেন। তার বাবা-চাচার বাকবিতণ্ডার একপর্যায়ে আব্দুর রবের ছেলে আবুল কাশেম ও হাসান মিয়া তাদের ঘর থেকে গ্যাসের পাইপ ও লোহার রড নিয়ে তার বাবার উপর অতর্কিত হামলা করে।

ওই দৃশ্য দেখে আবু নাঈমের আরেক চাচা নাসির উদ্দিন এগিয়ে আসেন। সেসময় তার চাচাতো ভাই কাশেম তার হাতে থাকা গ্যাসের পাইপ দিয়ে তার মাথায় আঘাত করেন। এসময় কাশেম নাসির উদ্দিনকে এলোপাথাড়ি পিটিয়ে জখম করেন। এসময় আবু নাঈমের চাচি আবেদা বেগম ও তার মা জায়েদা বেগমকেও পিটিয়ে জখম করা হয়।

আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের মধ্যে নাসিউ দ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে মঙ্গলবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, জমি সংক্রান্ত বিরোধ মিমাংসা করতে গিয়ে আহত নাসির উদ্দিন চিৎিসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। যেহেতু আহতদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে, তাই এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

রাশেদুল ইসলাম রাজু/এসএএইচ

Read Entire Article