সোহিনী-শোভন একান্তে জঙ্গলে!

1 week ago 19

টালিউড নায়িকাদের বিয়ের খবর বরাবরই তাদের অনুরাগীদের কাছে অন্যরকমের অনুভব। অভিনেত্রী সোহিনী সরকারের প্রেমে বুঁদ হয়ে রয়েছেন সংগীতশিল্পী শোভন গঙ্গোপাধ্যায়। যদিও সোহিনী ও শোভন জুটি বছর খানেক ধরে তাদের সম্পর্কের কথা স্বীকার করেনি।

তবে তাদের অনুরাগীদের মধ্যে চলছিলো জল্পনা-কল্পনা। শোনা যাচ্ছে, শুধু প্রেম নয় তাদের এই সম্পর্ককে পরণতি পেতে যাচ্ছে। শিগগিরই নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সোহিনী ও শোভন।

কিছু দিন আগে তাদের অনুরাগীদের ফাঁকি দিয়ে দুজনেই ঘুরে এসেছেন সুদুর বরফের দেশ সুইডেনে। প্রত্যেকবারই দুজনে কোথাও ঘুরতে গেলে সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দিতেন শোভন। যদিও প্রতিবার ছবি দিয়ে মুছে ফেলেছেন শোভন।

কিন্তু সম্প্রতি শোভন গঙ্গোপাধ্যায় তার নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গেল কোনো এক জঙ্গলে একান্তে সময় কাটাচ্ছেন এ যুগল। যদিও এ ছবিটি এখনকার নাকি পূর্বের তা স্পষ্ট নয়।

তবে ছবি দেখে বোঝা যাচ্ছে এটি কলকাতা শহর থেকে দুরে কোথাও তোলা ছবি। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী সোহিনী সরকার জঙ্গলের মাটিতে বসে রয়েছে আর শোভন গঙ্গোপাধ্যায় অভিনেত্রীর ঠিক পিছনে শরীর ঘেঁষে বসে রয়েছেন। সোহিনী সরকারের পরনে হলুদ রঙের প্যান্ট, নীলচে কালো রংয়ের শাল জড়ানো, খোলা চুল, ডান হাতে চুড়ি এবং নাকে নাকছাবি। শোভনের পরনে রয়েছে নীল রংয়ের সোয়েট টি-শার্ট, চোখে কালো ফ্রেমের চশমা, হাতে গ্লাস। অন্যমনস্ক হয়ে কিছু একটা ভেবে চলেছেন এই যুগল।

এর আগেও একসঙ্গে দুজনের ছবি পোস্ট করেছিলেন শোভন গঙ্গোপাধ্যায়। যেখানে দেখা গেছে সোহিনীর কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন শোভন। আর সেই ছবি পোস্ট করে শোভন লেখেন, শেষ সবকিছু তোমার জন্য তোলা রইলো।

কিন্তু ছবি পোস্ট করলেও নিজেদের সম্পর্কের কথা অস্বীকার করেন দুজনেই। হঠাৎ কয়েকদিনের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে গায়েব হয়ে যায় সেই ছবি ও ক্যাপশন।

একটি সূত্রে জানা গেছে, শোভন গঙ্গোপাধ্যায় এর আগেও সম্পর্কে জড়িয়ে ছিলেন অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে। তবে স্বস্তিকার আগে শোভনের সম্পর্ক ছিল জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে। আর সোহিনী সরকারের প্রেম ছিল রনজয় বিষ্ণুর সঙ্গে।

আরও একটি সূত্র জানাচ্ছে, ২০২২ সালের শেষ দিকে এসে দুজনেই পাকাপাকিভাবে ইতি টেনেছেন তাদের পুরনো সম্পর্কের। এখন দেখার বিষয়, সোহিনী এবং শোভনের সম্পর্ক শুভ পরিণয় পর্যন্ত পৌঁছায় কি না।

ডিডি/এমএমএফ/এমআইএইচএস

Read Entire Article