সৌদি প্রো লিগে যাবেন না রিচার্লিসন

1 month ago 26

ক্রিশ্চিয়ানো রোনালদো, নেইমার জুনিয়র, করিম বেঞ্জেমারা পাড়িয়ে জমিয়েছিলেন সৌদি আরবে। তাদের দেখাদেখি ইউরোপিয়ান ফুটবল ছেড়েছেন অনেক তারকা। তবে সেই ধারায় এখন পর্যন্ত নিজেকে প্রবাহিত করতে চান না ব্রাজিলিয়ান তারকা ফুটবলার রিচার্লিসন।

ফুটবল বিষয়ক ওয়েবসাইট ইএসপিনের ব্রাজিলিয়ান প্রতিনিধিকে রিচার্লিসন জানিয়েছেন, সৌদি প্রো লিগের একটি ক্লাব তাকে প্রস্তাব করেছিল সেখানে যেতে। কিন্তু তিনি সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

রিচার্লিসন জানিয়েছেন, ব্রাজিলের হয়ে খেলতে চান তিনি। প্রিমিয়ার লিগে নিজের বর্তমান ক্লাব টটেনহ্যাম হটস্পারের হয়েই আপাতত খেলবেন এই ফরোয়ার্ড। তিনি বলেন, ‘প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু ব্রাজিলিয়ান সেলেসাও এবং প্রিমিয়ার লিগে খেলার বিষয়টি আমাকে জোর গলায় ডাকছে।’

প্রিমিয়ার লিগে গেল মৌসুমের শেষ দিকটা ভালো হয়নি রিচার্লিসনের। যে কারণে তাকে কয়েক ম্যাচে শুরুর একাদশে রাখেননি কোচ এনজি পোস্টেকোগলু। সে সময় গুঞ্জন ওঠে, সৌদি আরবে পাড়ি জমাতে পারেন রিচার্লিসন। ব্যাপারটা পর্যবেক্ষণ করে অনেকে বলেছিলেন, আগামী মৌসুমেই হয়তো সৌদি প্রো লিগের কোনো ক্লাবের জার্সি গায়ে দেখা যাবে এই ব্রাজিলিয়ানকে।

টটেনহ্যামের হয়ে ৬৬ ম্যাচে ১৫ গোল করেছেন রিচার্লিসন। ক্লাবটির সঙ্গে ২০২৭ সাল পর্যন্ত চুক্তি রয়েছে। ২০২২ সালে এভারটন থেকে ৬০ মিলিয়ন ইউরোর বিনিময়ে টটেনহ্যাম যুক্ত হয়েছিলেন তিনি।

এদিকে বোর্নমাউথের স্ট্রাইকার ডমিনিক সোলাঙ্কে দলে ভিড়ানোর কথা ভাবছে টটেনহ্যাম।

এমএইচ/এমএস

Read Entire Article