স্ত্রী ও দুই সন্তান নিয়ে পাশাপাশি কবরে শায়িত ব্যবসায়ী সোহাগ

1 month ago 27

 

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় বসতঘর থেকে উদ্ধার হওয়া দুই সন্তানসহ এক দম্পতির মরদেহের দাফন সম্পন্ন হয়েছে। পাশাপাশি কবরে তাদের সমাহিত করা হয়েছে।

রোববার (২৮ জুলাই) বাদ মাগরিব তাদের মরদেহ নবীনগর পৌর এলাকার ইমাম বাড়ি কবরস্থানে তাদের দাফন করা হয়। মারা যাওয়া চারজন হলেন সোহাগ মিয়া (৩৫), তার স্ত্রী জান্নাতুল ইসলাম (২৫), তাদের দুই শিশুসন্তান ফারিয়া আক্তার (৪) ও ফাহিমা আক্তার (২)।

এর আগে রোববার সকালে পৌর এলাকার বিজয়পাড়ার বসতঘর থেকে দুই সন্তানসহ এক দম্পতির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের মরদেহগুলো পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে বিকেলে তাদের মরদেহ বাড়ি নিয়ে আসা হয়। পরে বাদ মাগরিব জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়।

আরও পড়ুন

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) সিরাজুল ইসলাম বলেন, সোহাগ পেশায় একজন কাপড় ব্যবসায়ী। শনিবার দিনগত রাতে খাওয়াদাওয়া শেষে স্ত্রী ও দুই সন্তান নিয়ে স্বাভাবিকভাবে ঘুমাতে যান। রোববার সকালে তারা ঘুম থেকে না ওঠায় পরিবারের সদস্যরা ডাকাডাকি করেন। এতে কোনো সাড়াশব্দ না পাওয়ায় ঘরের দরজা ভেঙে ভেতরে তাদের মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহগুলো উদ্ধার করে। এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের পর জানা যাবে।

আবুল হাসনাত মো. রাফি/এমএএইচ/

Read Entire Article