স্ত্রীকে ফোন করে ডেকে ছুরিকাঘাতে হত্যা, স্বামী পলাতক

1 month ago 18

রাজধানীতে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী বিথী আক্তার (২৪) নিহত হওয়ার অভিযোগ উঠেছে। নিহত পেশায় পোশাক শ্রমিক ছিলেন। রোববার (১৬ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে বাড্ডা ডিআইটি প্রজেক্ট এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় বিথীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) ফাতেমা সিদ্দিকা সোমা বলেন, ‘আজ দুপুরের দিকে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’

তিনি বলেন, নিহতের স্বজনের কাছ থেকে জানতে পেরেছি স্বামী আগে সনাতন ধর্মের ছিলেন। পরে ইয়ামিন নাম রাখা হয়। স্বামী-স্ত্রীর কলহের জের ধরে স্ত্রীকে চুরিকাঘাতে হত্যা করেছে বলে অভিযোগ করেছে পরিবার। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

‘এ ঘটনায় বিথীর ভাই ইয়াসিন বাড্ডা থানায় মামলা দায়ের করেছেন। স্বামী ইয়ামিন পলাতক। এছাড়া সজীব ও জীবন নামে দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।’

নিহতের ভাই ইয়াসিন জানান, আমার বোন টঙ্গীর একটি পোশাক কারখানায় চাকরি করতো। বিথীকে তার স্বামী মোবাইল ফোনে বাড্ডা ডিআইটি প্রজেক্ট এলাকায় ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করেছে বলে জানান তিনি।

এমআরএম/এমএস

Read Entire Article