হামলা চালিয়ে আসামি ছিনতাই, আহত ৫ পুলিশ

3 hours ago 3

খুলনার কয়রায় পুলিশের ওপর হামলা চালিয়ে অপহরণ মামলার আসামিকে ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এতে পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন।

সোমবার (২১ অক্টোবর) রাত ১০টার এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনার পর পুলিশ ব্যাপক অভিযান চালিয়েও কোনো আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়নি।

আহতরা হলেন কয়রা থানার উপপরিদর্শক (এসআই) সুজিত ঘোষ, এসআই প্রণয় মন্ডল, সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুস সামাদ, কনস্টেবল আসাদুজ্জামান ও ঝর্ণা খাতুন। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় ফিরেছেন বলে জানা গেছে ।

পুলিশ জানায়, সোমবার রাত ১০টার দিকে কয়রা থানা পুলিশের একটি দল অপহরণ মামলার ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেফতারে অভিযান চালায়। এসময় উপজেলার আমাদি ইউনিয়নের কাটাখালি গ্রামের নওশের গাজীর ছেলে ওয়ারেন্টভুক্ত আসামি হারুনের বাড়িতে অভিযান চালিয়ে বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। তাকে নিয়ে যাওয়ার সময় ১০-১৫ জনের একটি সংঘবদ্ধ দল পুলিশের ওপর হামলা চালিয়ে আসামিকে ছিনিয়ে নেয়। তবে একই মামলার অপর আসামি আম্বিয়া খাতুনকে গ্রেফতার করেছে পুলিশ।

কয়রা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেজাউল করিম বলেন, আহত পুলিশ সদস্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় ফিরে গেছেন।

এ বিষয়ে কয়রা থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহ আলম বলেন, এ ঘটনায় ৯ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে ।

আলমগীর হান্নান/এসআর/এমএস

Read Entire Article