৫ দিন ধরে বিদ্যুৎহীন চার গ্রাম, ভুক্তভোগীদের মানববন্ধন

3 months ago 49

লালমনিরহাট সদরের মোগলহাটে পাঁচদিন ধরে পল্লী বিদ্যুৎ না পাওয়ায় বিদ্যুতের দাবিতে মানববন্ধন করেছেন চার গ্রামের মানুষ।

রোববার (২ জুন) সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত উপজেলার ১ নম্বর মোগলহাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে আঞ্চলিক সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে ইউনিয়নের ইটাপোতা, কুরুল, কর্ণপুর, বুমকা এলাকার সহস্রাধিক মানুষ অংশ নেন।

মো. সামছুল হকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন প্রাণিসম্পদ চিকিৎসক মো. ফরহাদ হোসেন, মো. আমজাদ হোসেন, মো. আবুল হোসেন, সাবেক ইউপি সদস্য মো. শুকুর উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমানে প্রায় ৫-৬ দিন ধরে বিদ্যুৎ নেই। এর আগে বিদ্যুতের ব্যবস্থা ভালো ছিল। হঠাৎ করে আমাদের অঞ্চল বিদ্যুৎ থেকে বঞ্চিত হচ্ছে। পল্লী বিদ্যুতের লোকজনকে বললে তারা শুধু টালবাহানা করে। আগামী ১২ ঘণ্টার মধ্যে বিদ্যুৎ সরবরাহ ঠিক না হলে আমরা পল্লী বিদ্যুৎ অফিস ঘেরাও করবো।

৫ দিন ধরে বিদ্যুৎহীন চার গ্রাম, ভুক্তভোগীদের মানববন্ধন

১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাবিব জাগো নিউজকে বলেন, অনেকেই আসছেন বিদ্যুতের অভিযোগ নিয়ে। তারা সঠিকভাবে বিদ্যুৎ পাচ্ছেন না। আমরা পল্লী বিদ্যুতের ঊর্ তন কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবার সঙ্গে আলোচনা করছি যেন বিদ্যুৎ সরবরাহ ঠিক থাকে।

তিনি আরও বলেন, আমার ইউনিয়ন পরিষদে পল্লী বিদ্যুতের সংযোগ রয়েছে। কয়েক দিন থেকে বিদ্যুৎ না থাকায় সেবা গ্রহীতারা সঠিক সেবা থেকে বঞ্চিত হচ্ছে।

কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির উপ-মহাব্যবস্থাপক আবদুল হালিম জাগো নিউজকে বলেন, ঝড়ের কারণে বৈদ্যুতিক সঞ্চালন লাইন ক্ষতিগ্রস্ত হওয়ায় সরবরাহ বন্ধ ছিল।

রবিউল হাসান/এনআইবি/জিকেএস

Read Entire Article