ইয়ার্ন মার্কেটিং প্রফেশনালদের কমিটির অভিষেক

1 month ago 19

বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের (বায়াম্পা) নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। ৬ সেপ্টেম্বর ঢাকার একটি হোটেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশের প্রায় ৭০টি শিল্প গ্রুপের স্পিনিং ডিভিশন থেকে প্রায় ২০০ মার্কেটার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক গেটকো গ্রুপের স্পিনিং ডিভিশনের মার্কেটিংয়ের নির্বাহী পরিচালক রুহুল আমিন আশিক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন। নবনির্বাচিত সভাপতি যমুনা গ্রুপের স্পিনিং ডিভিশনের মার্কেটিং পরিচালক ইঞ্জিনিয়ার এবিএম সিরাজুল ইসলাম সমাপনী বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সবুজ।

কমিটির সাধারণ সম্পাদক রুহুল আমিন আশিক বলেন, ‘সংগঠনের সদস্যরা রপ্তানি খাতের সঙ্গে জড়িত। বাংলাদেশের অর্থনীতিতে তাদের ব্যাপক ভূমিকা রয়েছে। কীভাবে সামনের দিনগুলোতে এ ভূমিকা বৃদ্ধি করা যায়, সে লক্ষ্যে কাজ করবে সংগঠনটি।’

আরও পড়ুন

সভাপতি ইঞ্জিনিয়ার এবিএম সিরাজুল ইসলাম বলেন, ‘নতুন কার্যনির্বাহী কমিটি সদস্যদের মেধা, প্রজ্ঞা ও অভিজ্ঞতা দিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবে। যার মধ্যদিয়ে বাংলাদেশ ইয়ার্ন সেক্টরকে আরও এগিয়ে নিয়ে যাবে। এই কমিটি হবে জবাবদিহিতামূলক ও দায়িত্বশীল।’

নতুন কমিটির প্রত্যেককে নিয়ে কেক কেটে ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন সভাপতি। দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অতিথি শিল্পী ছাড়াও অংশ নেন বায়াম্পার সদস্যরা। বায়াম্পা বাংলাদেশের ইয়ার্ন মার্কেটিং প্রফেশনালদের একটি বৃহৎ সংগঠন, যা ২০০৫ সালে প্রতিষ্ঠিত হয়।

এসইউ/এমএস

Read Entire Article