এমবাপের দুই মাসের বেতন পরিশোধ করেনি পিএসজি

3 months ago 56

প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে কিলিয়ান এমবাপে যোগ দিয়ে ফেলেছেন রিয়াল মাদ্রিদে। গেল কয়েক মাস ঘরে ক্লাব পরিবর্তনের ব্যাপক আলোচিত ঘ্টনা এটি। রিয়ালে যোগ দেওয়ার পর প্রথম আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনও সেরেছেন ফরাসি বিশ্বকাপজয়ী এই তারকা।

গত মঙ্গলবারের সেই সংবাদ সম্মেলনে পিএসজির উপর নিজের ভেভরে চেপে রাখা ক্ষোভ প্রকাশ করে দিয়েছেন এমবাপে। জানিয়েছেন, পিএসজি কর্তৃপক্ষ এমন কিছু কাজ করেছেন, যে কারণে তিনি মোটেই খুশি হতে পারেননি।

এমবাপের এই মন্তব্যের জেরে অনুসন্ধান করতে গিয়ে ফুটবল বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন জানতে পেরেছে, এখনো এমবাপের দুই মাসের বেতন-বোনাস পরিশোধ করেনি পিএসজি। নিজস্ব সূত্রের বরাতে এই সংবাদটি জানা গেছে বলে নিশ্চিত করেছে গণমাধ্যমটি।

ইএসপিএন জানিয়েছে, ফেব্রুয়ারি মাসের বোনাস আর এপ্রিল-মে মাসের বেতন এমবাপেকে পরিশোধ করেনি পিএসজি। এমনকি জুন মাসেন বেতন দেবে কিনা, সেটিও এখনো নিশ্চিত নয়।

এমবাপের এমন মন্তব্যের জেরে তাকে অকৃতজ্ঞ বলে বিশেষায়িত করেছে পিএসজি।

গতকাল বুধবার ক্লাবটির একটি সূত্র ইএসপিএনকে জানিয়েছে, পিএসজি এমবাপেকে 'অকৃতজ্ঞ' বলে মনে করেছে। এমবাপে চলে যাওয়ার কারণে যে আর্থিক ক্ষতি হয়েছে, সেটি পুনরুদ্ধার করার জন্য বেতন ও বোনাস হিসেবে ৮০ মিলিয়ন ইউরো পরিশোধ করবে না পিএসজি।

 

এমএইচ/

Read Entire Article