কে হচ্ছেন নোলানের স্পাইডারম্যান

2 hours ago 3

নতুন সিনেমা তৈরি করার প্রস্তুতি নিচ্ছেন হলিউডের মাস্টার মেকার ক্রিস্টোফার নোলান। তার সেই ছবির খবর এরইমধ্যে বিশ্ব চলচ্চিত্রে আলোচনার শীর্ষে। যদিও ছবির নাম, শিল্পীদের পরিচয় কিছুই এখনো জানা যায়নি।

এর মধ্যেই হলিউড রিপোর্টার জানাচ্ছে, নোলানের সিনেমার প্রধান পুরুষ চরিত্রে হাজির হবেন স্পাইডারম্যান তারকা টম হল্যান্ড। বলার অপেক্ষা রাখে না যে এই খবর হলিউডপ্রেমীদের জন্য বেশ উত্তেজনার।

জানা গেছে, ক্রিস্টোফার নোলান তার নতুন ছবির গল্প লিখতে শুরু করেছেন। ২০২৫ সালের জুলাইয়ে ইউনিভার্সাল পিকচার্সের ব্যানারে এ ছবি মুক্তি দেয়ার পরিকল্পনা করেছেন তিনি। তার মানে দ্রুতই এর নির্মাণকাজও শুরু হবে। তবে টম হল্যান্ডের অন্তর্ভূক্ত হওয়ার বিষয়ে ইউনিভার্সালও মুখ খুলছে না।

আরও পড়ুন:

টম হল্যান্ড স্পাইডারম্যান সিরিজের পিটার পার্কার চরিত্রটির জন্য পৃথিবীজুড়ে বিখ্যাত। তাকে স্পাইডারম্যান হিসেবে লুফে নিয়েছেন দর্শক। বর্তমানে তিনি বেশ ব্যস্ত সময় পার করছেন। স্পাইডারম্যান সিরিজের চতুর্থ কিস্তির কাজ করছেন তিনি। আগামী বছরে ‘অ্যাভেঞ্জাস’- এর নতুন সিক্যুয়েলেও দেখা মিলতে পারে তার।

কে হচ্ছেন নোলানের স্পাইডারম্যান

শিডিউলের এই ব্যস্ততায় তিনি ক্রিস্টোফার নোলানের জন্য সময় বের করতে পারবেন কি না সেটা নিয়েও রয়েছে সংশয়।

এই প্রজেক্টটি আবারও এক করছে নোলান ও ইউনিভার্সালকে। এর আগে তারা একসঙ্গে উপহার দিয়েছেন ‘ওপেনহেইমার’। সিনেমাটি বিশ্বময় ৯৭৫ মিলিয়ন ডলার আয়ের পাশাপাশি সেরা ছবিসহ বেশ কয়টি শাখায় অস্কার জিতেও বাজিমাত করেছে।

আশা করা হচ্ছে আবারও ইউনিভার্সালের সঙ্গে সাফল্যের ঝুলি খুলেই হাজির হবেন নোলান। আর তার সেই স্বপ্নের যাত্রায় যোগ্য সঙ্গী হবেন টম হল্যান্ড।

এলএ/এমএমএফ/জেআইএম

Read Entire Article