গুগল ম্যাপ, ব্লুটুথ সুবিধা রয়্যাল এনফিল্ড গেরিলা বাইকে

1 month ago 16

অন্যতম জনপ্রিয় বাইক সংস্থা রয়্যাল এনফিল্ড ধারাবাহিকভাবেই তাদের নতুন নতুন বাইক আনছে বাজারে। এবার নতুন রয়্যাল এনফিল্ড গেরিলা আনলো সংস্থা। এটি হতে যাচ্ছে সংস্থার নতুন মডার্ন-রেট্রো বাইক। সংস্থার দাবি, ৪৫০ সিসির শক্তিশালী ইঞ্জিনের সঙ্গে বাইকে গুগল ম্যাপস এবং ব্লুটুথ ফিচার্স পাবেন চালকরা।

নতুন রয়্যাল এনফিল্ড গেরিলা বাইকে ইঞ্জিন রয়েছে ৪৫২ সিসি সিঙ্গেল সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন, যা সর্বোচ্চ ৩৯.৫০ হর্সপাওয়ার এবং ৪০ এনএম টর্ক তৈরি করতে পারে। সেই সঙ্গে মিলবে ৬ স্পিড গিয়ারবক্স। ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি রয়েছে ১১ লিটার।

বাইকে হার্ডওয়্যার ফিচার্সের ক্ষেত্রে পাবেন টেলিস্কপিক ফর্ক/ মনোশক সাসপেনশন এবং দু চাকাতেই ডিস্ক ব্রেক। উন্নত ব্রেকিংয়ের জন্য রয়েছে ডুয়াল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম (এবিএস)।

আরও পড়ুন

মোটরবাইকের গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬৯ মিলিমিটার এবং কার্ব ওয়েট ১৮৫ কেজি। ফিচার্সের ক্ষেত্রে পাবেন এলইডি লাইটিং, টিএফটি ডিসপ্লে, ব্লুটুথ কানেক্টিভিটি, গুগল ম্যাপস এবং রাইডিং মোড। এইসব ফিচার্স বাইকের টপ মডেলে পাবেন। বেস মডেলে রয়েছে অ্যানালগ-ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার এবং ট্রিপার নেভিগেশন।

ফ্ল্যাশ, ড্যাস এবং অ্যানালগ-এই তিনটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে নতুন বাইকটি। ফ্ল্যাশ ভ্যারিয়েন্টে পাবেন ব্রাভা ব্লু এবং ইয়েলো রিবন পেইন্ট, ড্যাস ভ্যারিয়েন্টে গোল্ড ডিপ এবং প্লায়া ব্ল্যাক পেইন্ট, অ্যানালগ ভ্যারিয়েন্টে স্মোক এবং প্লায়া ব্ল্যাক পেইন্ট।

নতুন গেরিলা বাইকটির অ্যানালগ ভ্যারিয়েন্টের দাম ভারতীয় বাজারে ২ লাখ ৩৯ হাজার রুপি। রয়্যাল এনফিল্ড গেরিলা ড্যাস ভ্যারিয়েন্ট ২ লাখ ৪৯ হাজার রুপি এবং রয়্যাল এনফিল্ড ফ্ল্যাশ ভ্যারিয়েন্ট ২ লাখ ৫৪ হাজার রুপি।

আরও পড়ুন

সূত্র: দ্য ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস

কেএসকে/এমএস

Read Entire Article