চট্টগ্রামে হত্যাসহ ১৯ মামলার আসামি গ্রেফতার

3 months ago 47

হত্যা, অস্ত্রসহ ১৯ মামলার আসামি মো. মহসিন ওরফে মইস্যা ডাকাতকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (৩১ মে) দিনগত রাতে চট্টগ্রামের পাহাড়তলী থানাধীন সাগরিকা পাঠানপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পাশাপাশি পৃথক অভিযানে চট্টগ্রামের হালিশহর থানাধীন ধোপাপাড়া এলাকা থেকে অনিকুল ইসলাম অনিক (৩৩) এবং একই থানাধীন পানির কল এলাকা থেকে মো. আরিফ ওরফে আরিফ মইনুদ্দিনকেও (৪০) গ্রেফতার করা হয়।

শনিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ উল আলম।

গ্রেফতার মহসিন চট্টগ্রামের সীতাকুণ্ডের পূর্ব বাকখলী গ্রামের নুরুল আলমের ছেলে। অনিক হালিশহর থানাধীন মধ্যম হালিশহর ধোপা পাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে এবং আরিফ মইনুদ্দিন বাঁশখালী থানাধীন পশ্চিম বড়ঘোনা গ্রামের প্রয়াত দেলোয়ার হোসেনের ছেলে।

র‌্যাব-৭ জানায়, শুক্রবার রাত সোয়া ১২টার দিকে পাহাড়তলী থানাধীন সাগরিকা পাঠানপাড়া এলাকা থেকে মহসিনকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানাতেই হত্যা, অস্ত্রসহ ১৯টি মামলার তথ্য পাওয়া গেছে।

পরে রাত দেড়টার দিকে হালিশহর ধোপাপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয় অনিককে। তার বিরুদ্ধে চুরি, ছিনতাই ও ডাকাতির ৭টি মামলা রয়েছে।

অন্যদিকে রাত সোয়া ২টার দিকে নগরীর হালিশরহ পানিরকল এলাকা থেকে গ্রেফতার করা হয় আরিফকে। তার বিরুদ্ধে ঢাকার যাত্রাবাড়ী থানা এবং চট্টগ্রামের কোতোয়ালি থানায় চুরি-ছিনতাই ও অস্ত্র আইনে তিনটি মামলা রয়েছে।

তারা গ্রেফতার এড়াতে দীর্ঘদিন থেকে পলাতক রয়েছে বলে জানায় র‌্যাব।

এমডিআইএইচ/এমআইএইচএস/জেআইএম

Read Entire Article