চাঁদপুরে পুলিশ প্রশাসনের কোনো দপ্তরে ঘুস-দুর্নীতি থাকবে না

2 hours ago 4

জেলার পুলিশ প্রশাসনের কোনো দপ্তরে ঘুস বা দুর্নীতি থাকবে না বলে জানিয়েছেন চাঁদপুরের নবাগত পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব।

তিনি বলেন, এক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হবে। সেবামূলক কাজে অনেকেই পুলিশের কাছে আসেন। তবে কোনো পর্যায়ের কর্মকর্তার বিরুদ্ধে যদি আর্থিক লেনদেনের অভিযোগ ওঠে, তাহলে তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। কোনোভাবেই ছাড় দেওয়া হবে না।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন পুলিশ সুপার।

কিশোর গ্যাং প্রসঙ্গে এসপি বলেন, কিশোর গ্যাংয়ের জন্য আমরা আলাদা করে ডাটাবেজ তৈরি করবো। সেখানে আগে কেউ এ-সংক্রান্ত কাজে জড়িয়ে থাকলে তাদের ডাটাবেজ দেখে কাজ করবো। পরবর্তীতে তাদের শাস্তির আওতায় আনা হবে।

শহরে অটোরিকশা চলাচল প্রসঙ্গে তিনি বলেন, ব্যাটারিচালিত অটোরিকশা ব্যাপারে আমরা পৌরসভার সঙ্গে পরামর্শ করবো। এক্ষত্রে দুটি কালার (রং) করা যেতে পারে। এক রঙের সকালে এবং অন্য রঙেরটি বিকেলে চলতে পারে।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সুদীপ্ত রায়ের সঞ্চালনায় বক্তব্য দেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত, সাবেক সভাপতি ইকবাল বিন বাশার, ইকবাল হোসেন পাটওয়ারী, বিএম হান্নান, প্রেসক্লাবের সহ-সভাপতি রহিম বাদশা, সহ-সভাপতি সোহেল রুশদী, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী, মোশাররফ হোসেন লিটন প্রমুখ।

আলোচনার সভার আগে নবাগত পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিবকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে স্বাগত জানান চাঁদপুর জেলার সাংবাদিকরা।

শরীফুল ইসলাম/এসআর/জেআইএম

Read Entire Article