ট্রাকচাপায় নারী, ইজিবাইকের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

3 months ago 54

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২১ জুন) বিকেলে সদর উপজেলার নেবুতলা নামক স্থানে ইজিবাইকের ধাক্কায় আতিয়ার রহমান (৬০) এবং শৈলকুপা উপজেলার বড়দাহ নামক স্থানে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকচাপায় পিষ্ট হয়ে জুথি খাতুন (২৪) নামের এক নারীর মৃত্যু হয়।

সে সময় আহত হন তার স্বামী মাহফুজুর রহমান। আতিয়ার রহমান সদর উপজেলার নেবুতলা গ্রামের ইমান আলী মণ্ডলের ছেলে। জুথি খাতুন শৈলকুপা উপজেলার মহম্মদপুর গ্রামের মাহফুজুর রহমানের স্ত্রী।

ঝিনাইদহ আরাপপুর হাইওয়ে থানার সার্জেন্ট ফয়সাল আহমেদ জানান, বিকাল ৩টার দিকে সদর উপজেলার নেবুতলা গ্রামের বাড়ির থেকে বাইসাইকেলে কাঠাল বিক্রি করতে হলিধানী বাজারে যাচ্ছিল আতিয়ার রহমান। সে সময় বাড়ির পাশেই রাস্তা পার হওয়ার সময় একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পড়ে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

অপর দিকে সন্ধ্যা ৬টার দিকে শৈলকুপা উপজেলার মহম্মদপুর গ্রামের নিজ বাড়ি থেকে স্ত্রী জুথি খাতুনকে নিয়ে মোটর সাইকেল যোগে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল স্বামী মাহফুজুর রহমান। পথিমধ্যে শৈলকুপা-কুষ্টিয়া সড়কের শৈলকুপার বড়দাহ নামক স্থানে পৌঁছালে পিছন দিক থেকে ছিটকে পড়ে জুথি খাতুন। সে সময় সামনের দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তখন মোটর সাইকেল থেকে পড়ে আহত হয় তার স্বামী মাহফুজুর রহমান। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় স্থানীয়রা।

আব্দুল্লাহ আল মাসুদ/আরএইচ

Read Entire Article