ট্রাক্টর বিক্রির টাকায় যুক্তরাষ্ট্রে, হতাশ পাকিস্তানী সমর্থক

3 months ago 34

এবারের বিশ্বকাপ হতাশার ভেতরই কাটছে পাকিস্তানের। প্রথম ম্যাচে তারা হারে ভারতের বিপক্ষে। এরপর যুক্তরাষ্ট্রের বিপক্ষে হেরে ক্ষীণ হয়ে যায় তাদের বিশ্বকাপের সম্ভাবনা। শেষ ম্যাচে অবশ্য পাকিস্তান জিতেছে কানাডার বিপক্ষে। এখন সমীকরণ কিছুটা সহজ হয়েছে তাদের জন্য।

এবারের বিশ্বকাপে বাবর আজমদের খেলা দেখতে পাকিস্তান থেকে যুক্তরাষ্ট্রে এসেছিলেন এক সমর্থক। আসার খরচ যোগাতে তাকে বিক্রি করতে হয়েছিল ট্রাক্টর। ৩ হাজার ডলারে সেটি বিক্রি করে খেলা দেখতে এসে হতাশা নিয়েই ফিরতে হয়েছে তাকে।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়া টুডে তার বক্তব্য দিয়েছে। সেখানে ওই সমর্থক বলেন, ‘আমি আমার ট্রাক্টর ৩ হাজার ডলারে বিক্রি করে দিয়ে এসেছিলাম ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে। আমরা হেরে গেছি। আমি খুবই হতাশ।’

পাকিস্তানের বিপক্ষে শুরুতে ব্যাট করে ১২০ রানের লক্ষ্য দেয় ভারত। পরে ওই রান তাড়া করতে নেমে শেষ ওভারে পাকিস্তানের দরকার হয় ১৮ রান। কিন্তু ওই রান করতে পারেনি পাকিস্তান। এ ম্যাচের পর নিউইয়র্কে যুক্তরাষ্ট্র ও ভারতের খেলাও দেখেছেন পাকিস্তানের ওই সমর্থক।

ম্যাচটিতে ভারতীয় ক্রিকেটার সূর্যকুমার যাদবের ব্যাটিং দেখে ‘পয়সা উসূল’ হয়েছে বলে জানান তিনি, ‘সূর্য আমার হৃদয় জিতে নিয়েছে। ট্রাক্টরের বিক্রির টাকা উসুল হয়ে গেছে।’ যুক্তরাষ্ট্রের বিপক্ষে এই ম্যাচ জিতে সুপার এইটে খেলা নিশ্চিত করেছে ভারতও।

আইএইচএস/এএসএম

Read Entire Article