তথ্য দেওয়ার অভিযোগে দোকান কর্মচারী গ্রেফতার

2 hours ago 5

চট্টগ্রাম নগরের চান্দগাঁও এলাকায় প্রকাশ্যে গুলি করে আফতাব উদ্দিন তাহসীন হত্যার ঘটনায় ‘তথ্যদাতা’ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৭ অক্টোবর) সকালে নগরের চান্দগাঁও থানার অদুরপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ওই যুবকের নাম মো. এমরান (১৯)। তিনি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বৈলতলী এলাকার কুশিয়ারগো বড় বাড়ির আবু তাহেরের ছেলে। অদুরপাড়া এলাকায় ফ্রিজ-এসি মেরামতের দোকানের কর্মচারী।

চান্দগাঁও থানার এসআই মোমিনুল হাসান বলেন, হত্যাকাণ্ডের দিন এমরান ওই এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিল। সিসিটিভি ফুটেজে যে মাইক্রোবাসে করে ঘাতকরা এসেছিল, সেই মাইক্রোবাসের পাশে গিয়ে তাকে কথা বলতেও দেখা গেছে। জিজ্ঞাসাবাদে জানতে পেরেছি, তিনি তাহসীনের অবস্থানের তথ্য দিয়ে খুনিদের সহযোগিতা করেছেন। তাই তাকে গ্রেফতার করা হয়েছে। মূল আসামি সাজ্জাদকে গ্রেফতারে অভিযান অব্যাহত।

গত ২১ অক্টোবর বিকেলে নগরের চান্দগাঁও থানার অদুরপাড়া এলাকায় মাইক্রোবাসে এসে দিবালোকে গুলি করে আফতাব উদ্দিন তাহসীন (২৬) নামে এক তরুণকে হত্যা করা হয়। তাহসীন আরেক সন্ত্রাসী সারোয়ার হোসেন ওরফে বাবলার অনুসারী। এলাকার আধিপত্য নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসী সাজ্জাদ হোসেন তাহসীনকে গুলি করে হত্যা করেছে।

এ ঘটনায় সন্ত্রাসী সাজ্জাদসহ পাঁচজনকে আসামি করে মঙ্গলবার রাতে চান্দগাঁও থানায় মামলা করেছেন নিহত আফতাব উদ্দিন তাহসীনের বাবা মো. মুছা।

মামলার অন্য আসামিরা হলেন- সাজ্জাদের সহযোগী মো. হাসান, মোহাম্মদ, খোরশেদ ওরফে খালাতো ভাই খোরশেদ ও মো. হেলাল।

এএজেড/এমআরএম/জিকেএস

Read Entire Article