নতুন ৩ বাইক আনছে রয়্যাল এনফিল্ড

2 hours ago 3

জনপ্রিয় বাইক সংস্থা রয়্যাল এনফিল্ড নতুন বাইক আনছে বাজারে। শোনা যাচ্ছে, এ বছরই আরও ৩টি বাইক বাজারে আনছে সংস্থা। ক্লাসিক ৩৫০, বুলেট ৩৫০ কিংবা হান্টার ৩৫০ এই তিনটি বাইক আরও বেশি ফিচার এবং দারুণ ডিজাইনে আসতে যাচ্ছে বাজারে।

রয়্যাল এনফিল্ড গোয়ান ক্ল্যাসিক ৩৫০
রয়্যাল এনফিল্ড আর কিছুদিনের মধ্যেই বাজারে এর ক্লাসিক ৩৫০ মডেলের নতুন ভ্যারিয়ান্ট আনবে। এর নাম হবে গোয়ান ক্লাসিক ৩৫০। যেসব গ্রাহকরা নতুন এবং স্টাইলিশ ডিজাইনের গাড়ি খুঁজছেন, তাদের জন্য এই বাইক একটি ভালো বিকল্প হতে পারে। এই গোয়ান ক্লাসিক মডেলে এর্গোনমিকস এবং হোয়াইটওয়াল টায়ারের মত ফিচার্স থাকছে যা এর অন্যতম আকর্ষণ হতে চলেছে। এই বাইকের স্বতন্ত্র ডিজাইন, পারফরম্যান্স, সব মিলিয়ে চালক ও আরোহীদের একটা নতুন অভিজ্ঞতা এনে দেবে।

রিফ্রেশ রয়্যাল এনফিল্ড ৩৫০এস
এরই মধ্যে ক্লাসিক ৩৫০ মডেলের আপডেটেড ভার্সন এসেছে রয়্যাল এনফিল্ডের। আর এই লঞ্চের পরে অন্য মডেলগুলোতে কিছু ছোটখাটো আপডেট আসতে চলেছে। হান্টার ৩৫০, বুলেট ৩৫০, মিটিওর ৩৫০ ইত্যাদি বাইকেও আসবে আপডেট। এই আপডেটের মধ্যে থাকবে নতুন রং, রিফ্রেশড গ্রাফিক্স এবং অন্য আরও ফিচার্স। তবে এই মডেলগুলোর পাওয়ারট্রেনে কোনো বদল আসেনি।

রয়্যাল এনফিল্ড ৪৫০সিসি ক্যাফে রেসার
গেরিলা ৪৫০ বাইকের নতুন ভ্যারিয়ান্ট ক্যাফে রেসার নামে শিগগির বাজারে আনতে চলেছে রয়্যালে এনফিল্ড। তরুণদের জন্য যারা স্টাইলিশ বাইক পছন্দ করে, তাদের জন্য এই বাইকটি একেবারে সঠিক ও যথাযথ বিকল্প হতে চলেছে। স্পিড ও ডিজাইন দুটির জন্যই এই বাইকটি অনন্য হয়ে উঠবে। এর পারফরম্যান্সও ভাল হবে এবং এর স্টাইলিশ ডিজাইন আরও আকর্ষণীয় করে তুলবে বাইকটিকে।

সূত্র: এবিপি নিউজ

কেএসকে/এএসএম

Read Entire Article