নারীর গোসলের ভিডিও ধারণের সময় পুলিশ সদস্য আটক

3 months ago 27

বাথরুমের ওপর দিয়ে এক নারীর গোসলের দৃশ্য ধারণ করার সময় পুলিশ সদস্যকে হাতেনাতে আটক করেছে এলাকাবাসী। পরে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। শনিবার বিকেলে গাইবান্ধা শহরের দক্ষিণ ধানগড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জনতার হাতে আটক পুলিশ সদস্যের নাম মো. শাহ আলম। তার পুলিশ আইডি (বিপি ৮৩০২০৮২৫৭১)। তিনি লালমনিরহাট জেলার বানভাসা গ্রামের মৃত জয়নুল হকের ছেলে ও গাইবান্ধা পুলিশ লাইনে কর্মরত বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ধানগড়া এলাকায় বাথরুমে গোসল করছিলেন এক নারী। এসময় বাথরুমের ওপর দিয়ে মোবাইলে ওই নারীর গোসলের দৃশ্য ধারণ করছিলেন শাহ আলম। এসময় স্থানীয়রা বিষয়টি দেখে ফেলেন। এরপর আশপাশের লোকজন ছুটে এসে শাহ আলমকে আটক করে। পরে গাইবান্ধা সদর থানার পুলিশ খবর পেয়ে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিয়ে যায়।

এক প্রত্যক্ষদর্শী বলেন, আমি পাশের রাস্তা দিয়ে হাঁটছিলাম। একজন অপরিচিত লোক ছাদ ছাড়া বাথরুমের ওপর দিয়ে মোবাইলে ভিডিও করছিলেন। আমি চিৎকার দিলে শাহ আলম দৌড়ে পালানোর চেষ্টা করেন। এসময় লোকজন এসে তাকে আটক করে।

ওই নারীর স্বামী বলেন, আমি বাইরে কাজে ছিলাম। এসে দেখি লোকজনে বাড়িভর্তি। ঘটনা শুনে খুবই খারাপ লাগছে। একজন রক্ষক এভাবে ভক্ষক হয়? পুলিশ এসে তাদের লোককে নিয়ে গেল। বলে গেল থানায় অভিযোগ দিলে ব্যবস্থা নেবে। এভাবে হাতেনাতে ধরার পরও অভিযোগ ছাড়া ব্যবস্থা নেবে না শুনে খারাপ লাগছে।

আটক পুলিশ সদস্যকে উদ্ধার করতে আসা গাইবান্ধা সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. সেরাজুল ইসলাম বলেন, আটককৃতকে জনতার হাত থেকে উদ্ধার করে সদর থানায় নিয়ে যাই। তদন্ত করে দেখবো উনি আসলেই পুলিশ সদস্য কি না? ভুক্তভোগী পরিবার অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ এইচ শামীম/জেডএইচ/জেআইএম

Read Entire Article