প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী কলেজছাত্রের মৃত্যু

1 month ago 11

রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সাদ্দাম হোসেন সাকিব (২০) নামের এক শিক্ষার্থীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। নিহত ঢাকা কমার্স কলেজের এইচএসসির শিক্ষার্থী।

সোমবার (২ সেপ্টেম্বর) বিকেলের দিকে এ দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে ভোরের দিকে তার মৃত্যু হয়।

নিহতের বড়ভাই হৃদয় জানান, আমার ভাই ঢাকা কমার্স কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষার্থী ছিল। গতকাল বিকেলের দিকে ক্যান্টনমেন্ট এলাকার ৩০০ ফিট মেইনরোড থেকে বসুন্ধরায় যাওয়ার পথে একটি দ্রুতগামী প্রাইভেটকার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়ে সাকিব। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে নেওয়া যাওয়া হয়। আজ ভোরের দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

তিনি বলেন, আমার ছোটভাই বৈষম্যবিরোধী আন্দোলনের অন্যতম সহযোদ্ধা ছিল। আজ বিকেলে টিএসসিতে বন্যা দুর্গতদের জন্য কিছু সাহায্য নিয়ে আসার কথা ছিল। কিন্তু আমার ভাইয়ের সে আশা অপূর্ণই রয়ে গেলো। আমাদের সবাইকে ফাঁকি দিয়ে চলে গেলো।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢামেক হাসপাতালে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

এমআরএম/এমএস

Read Entire Article