বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ কর্মীসহ দুজনকে কুপিয়ে হত্যা

1 hour ago 7

বগুড়ার শাজাহানপুরে স্বেচ্ছাসেবক লীগ কর্মী সাগর হোসেন (৩৫) ও তার এক সহযোগী স্বপন হোসেনকে (৩৬) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় আরেক সহযোগীর এক হাত শরীর থেকে বিচ্ছিন্ন করা ফেলে রাখা হয়।

সাগর হোসেন উপজেলার আশেকপুর ইউনিয়নের শাবরুল হাটখোলাপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে। তার নামে হত্যা ও মাদকসহ হাফ ডজনেরও বেশি মামলা রয়েছে। অপরদিকে স্বপন হোসেন একই গ্রামের সাইফুল ইসলামের ছেলে। তিনি শাবরুল বাজারে শ্রমিকের কাজ করতেন।

রোববার (২২ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে সাবরুল ছোটমণ্ডল পাড়ার তোজাম্মেল হকের পোল্ট্রি ফার্মের পাশে ডোবা থেকে দুটি মরদেহ ও একটি বিচ্ছিন্ন হাত উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, সন্ধ্যা ৭টার দিকে সাগর হোসেন ও তার ওই দুই সহযোগীকে সঙ্গে করে মোটরসাইকেলে শাবরুল বাজার এলাকার দিকে আসছিল। পথে সাবরুল ছোটমণ্ডলপাড়ার তোজাম্মেল হকের খামারের সামনে পৌঁছালে দুর্বৃত্তরা দেশীয় অস্ত্র নিয়ে উপুর্যপুরি কুপিয়ে সাগর ও স্বপনকে হত্যা করে। অপর এক অজ্ঞাতনামা সহযোগীকে কুপিয়ে শরীর থেকে এক হাত বিচ্ছিন্ন করে দেয়।

সাগর হোসেন স্বেচ্ছাসেবক লীগ কর্মী বলে জানা গেছে। তিনি একটি বাহিনী পরিচালনা করতেন। তাদের অত্যাচার-নির্যাতনে অতিষ্ঠ ছিল এলাকাবাসী। শাবরুল এলাকার মাছ ব্যবসায়ী শিহাব উদ্দিন বাবু ও প্রভাষক পারভেজ হত্যার সঙ্গে জড়িত ছিল সাগর।

শাজাহানপুর থানার সেকেন্ড অফিসার (এসআই) ফারুক হোসেন জানান, সাগর ও স্বপন নামে দুজনের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এসময় শরীর থেকে বিচ্ছিন্ন একটি হাত উদ্ধার করা হয়েছে। তবে হাতটি কার সেটি এখনো শনাক্ত করা সম্ভব হয়নি।

আরএইচ/জিকেএস

Read Entire Article