বরুণ ধাওয়ানের ঘরে নতুন অতিথি

3 months ago 58

আনন্দের জোয়ার বইছে বলিউড তারকা বরুণ ধাওয়ানের ঘরে। বিয়ের তিন বছর পর তিনি বাবা হয়েছেন। সোমবার (৩ জুন) সন্ধ্যায় কন্যাসন্তানের জন্ম দিলেন বরুনের স্ত্রী নাতাশা দালাল। মা, সদ্যোজাত কন্যা দুজনেই সুস্থ আছেন বলে জানা গেছে।

এ বছরের ফেব্রুয়ারিতে বরুণ-নাতাশা জানিয়েছিলেন যে তাদের সংসারে নতুন অতিথি আসতে যাচ্ছে। স্ত্রীকে জড়িয়ে অনাগত গর্ভস্থ সন্তানকে আদরে ভরিয়ে দিচ্ছেন বরুণ- এমন ছবিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছিলেন বরুণ। এ ছবি প্রকাশের পরপরই তাদের শুভেচ্ছায় ভাসান ভক্ত-অনুরাগীরা।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সোমবার সন্ধ্যায় মুম্বাইয়ের প্রথম সারির হাসপাতালে ধাওয়ান পরিবার নাতাশাকে নিয়ে যেতেই সেখানে ভিড় করেন ফটো সাংবাদিকরা। এরপর থেকে নতুন বরুণের ঘরে নতুন অতিথি আসার খবর ছড়িয়ে পড়ে।

নাতাশাকে হাসপাতালে নিয়ে আসার বেশ কিছুক্ষণ অপেক্ষার পর হাসিমুখে হাসপাতালের বাইরে বেরিয়ে আসেন ডেভিড ধওয়ান। তার সঙ্গে পরিবারের বাকিরাও। তখনই গাড়ি ঘিরে ধরে সদ্যোজাত সম্পর্কে প্রশ্ন করলে পরিচালক-প্রযোজক জানান, কন্যাসন্তান এসেছে তাদের পরিবারে। তিনি খুব খুশি। অবশ্য এখন পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় বরুণ-নাতাশা কেউই এ সুখবর জানিয়ে কোনো পোস্ট দেননি।

বরুণ ধাওয়ান ২০২১ সালের ২৪ জানুয়ারি দীর্ঘ ১৪ বছরের বন্ধু পোশাকশিল্পী নাতাশা দালালের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু অনেকেই হয়তো জানেন না, শুরুতে বরুণের সঙ্গে সম্পর্কে জড়াতে রাজি ছিলেন না নাতাশা। বেশ কয়েকবার প্রেম নিবেদন করেছিলেন বরুণ।

অনেক কাঠখড় পুড়িয়ে নাকি নাতাশাকে বরুণের রাজি করাতে হয়েছে। তিন বছর আগে আরবসাগরের উপকূলবর্তী অলিবাগে, সাসওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে ঘেরা এক রিসর্টে তারা বিয়ে করেন।

এমএমএফ/জিকেএস

Read Entire Article