বরুণকন্যার গৃহপ্রবেশ

3 months ago 42

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান সোমবার (৩ জুন) কন্যাসন্তানের বাবা হয়েছেন। এ খবর তার ভক্তরা সবাই জানেন। এখন নতুন সংবাদ হচ্ছে- আজ (৭ জুন) শুক্রবার সদ্যজাত মেয়েকে কোলে নিয়ে ধাওয়ান পরিবারে প্রবেশ করলেন বরুণ।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে তোয়ালে মুড়িয়ে শিশুকন্য়াকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বাড়িতে ফিরছেন বরুণ ধাওয়ান।

 
 
 
View this post on Instagram

A post shared by VarunDhawan (@varundvn)

সোমবার সকালেই প্রসব যন্ত্রণা অনুভব করেন বরুণের স্ত্রী নাতাশা দালাল। সঙ্গে সঙ্গেই তাকে ভর্তি করা হয় মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে। সেই সময় স্ত্রীকে আগলে রেখেছিলেন বরুণই। দ্রুত হাসপাতালে পৌঁছেছিলেন বরুণের বাবা পরিচালক ডেভিড ধাওয়ানসহ পরিবারের অন্যান্য সদস্যরা। ফটো সাংবাদিকদের কাছে ডেভিডই নিশ্চিত করেন বরুণের মেয়ে হওয়ার সংবাদ।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিনেমা দিয়ে চলচ্চিত্র অঙ্গনে যাত্রা করেন বরুণ। চলতি বছরের ফেব্রুয়ারিতে অভিনেতা জানিয়ে ছিলেন তিনি বাবা হতে যাচ্ছেন। এমন ঘোষণার পর সেই করণ শুভেচ্ছা জানাবেন না, তাও কি হয়? সুপারহিট পরিচালক লেখেন, ‘তোমাদের দুজনকেই খুব ভালোবাসি। তোমাদের আর তোমাদের পরিবারের জন্য ভীষণ খুশি। দুনিয়ার সেরা অনুভূতির অপেক্ষায় তোমরা।’ সেই অপেক্ষায় যেন শেষ হয়েছে বরুণের।

আরও পড়ুন

বরুণ-নাতাশার বিয়ের তিনবছর পূর্ণ হয়েছে। সোশাল মিডিয়ায় স্ত্রীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছাও জানিয়েছিলেন বরুণ। আর বিয়ের তিন বছর পার হতেই তারা বাবা-মা হলেন। এখন খুশির হাওয়া বইছে ধাওয়ান পরিবারে। বরুণ ও নাতাশাকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারা।

এমএমএফ/এমএস

Read Entire Article