বিশ্বকাপে ভ্রমণ ক্লান্তি নিয়ে ক্ষোভ ঝাড়লেন লঙ্কান অধিনায়ক

3 months ago 45

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের যাত্রা শুরু করছে শ্রীলঙ্কা। বাংলাদেশের সঙ্গে একই গ্রুপে হওয়ায় সবার নজর ছিল এই দু’দলের ম্যাচের দিকে। ম্যাচে মাত্র ৭৭ রানে অলআউট হয়ে প্রোটিয়াদের কাছে ৬ উইকেটে হেরেছে লঙ্কানরা।

এদিকে ম্যাচ শুরুর আগেই ভ্রমণ ক্লান্তি ও অন্যান্য আনুষাঙ্গিক বিষয় নিয়ে ক্ষোভ ঝাড়েন লঙ্কান অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গা।

লঙ্কান দল নিউ ইয়র্কে যে হোটেলে রয়েছে সেটি থেকে স্টেডিয়ামের দূরত্ব প্রায় ৯০ মিনিটের মতো। তাছাড়া এশিয়ার দর্শকদের কথা মাথায় রেখে সকালে ম্যাচ রেখেছে আইসিসি।

সংবাদ সম্মেলনে এসে হাসারাঙ্গা বলেন, ‘আমরা যদি রাতে খেলতাম তাহলে রাতের মতো করেই প্রস্তুতি নিতাম। আমাদের একটাই সমস্যা সেটি হচ্ছে ভ্রমণ। আমাদের অনেক আগে মাঠে আসতে হচ্ছে। আমাদেরকে সকাল ৭.৩০ মিনিটে রওনা হতে হয় কারণ হোটেল থেকে মাঠ অনেক দূরে। প্রায় দেড় ঘণ্টার রাস্তা পার হতে হয় আমাদের।’

এর আগে ফ্লোরিডা থেকে নিউ ইয়র্কে প্রস্তুতি ম্যাচ খেলতে এসে লঙ্কানদের ফ্লাইট ১২ ঘণ্টা দেরি করে। সেটিতেও ক্ষোভ ঝাড়েন হাসারাঙ্গা। শনিবার সকালে নিউ ইয়র্কে পা দেয় শ্রীলঙ্কা। আইসিসির কাছে ইতোমধ্যে অবকাঠামো ও এইসব বিষয় নিয়ে অভিযোগ জানিয়েছে লঙ্কান ক্রিকেট বোর্ড।

গ্রুপ পর্বের চারটি ম্যাচ চারটি ভিন্ন ভেন্যুতে খেলতে হবে লঙ্কানদের। প্রথম ম্যাচ নিউ ইয়র্কে খেলে পরের ম্যাচ খেলতে হবে ডালাসে। তৃতীয় ম্যাচে তারা নেপালের বিপক্ষে খেলবে ফ্লোরিডাতে এবং সর্বশেষ ম্যাচে তারা ডাচদের বিপক্ষে খেলবে সেন্ট লুসিয়াতে।

আরআর/আইএইচএস

Read Entire Article