বৃষ্টির বাধা কাটিয়ে ৫০ মিনিট পর ইংল্যান্ড-স্কটল্যান্ড ম্যাচ শুরু

4 months ago 52

বৃষ্টির কারণে ৫০ মিনিট বিলম্ব করে শুরু হয়েছে ইংল্যান্ড ও স্কটল্যান্ডের মধ্যকার ম্যাচ। এই ম্যাচের টসটি সময়মতোই হয়েছিল। এরপরই শুরু হয় গুড়িগুড়ি বৃষ্টি। ফলে বাধ্য হয়েই দেরি করে ম্যাচ শুরু করতে হয়েছে আয়োজকদের।

অবশেষে থেমে যাওয়ার পর মাঠে নেমেছে দুই দল। এই ম্যাচে দুই দলের শক্তির তুলনায় পার্থক্য অনেক। সেটি আগেই স্বীকার করেছেন স্কটল্যান্ডের অধিনায়ক রিচি বেরিংটন। তবে বিশ্বকাপের মঞ্চে কোনো দলই ছোট নয়, এটি ধরে নেওয়া হয়। সে হিসেবে, আইসিসির সহযোগী সদস্য স্কটল্যান্ডও চাইবে ইংল্যান্ডকে হারিয়ে নতুন ইতিহাস গড়তে।

ষষ্ঠবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে এসেছে স্কটল্যান্ড। চলতি বিশ্বকাপে এটি তাদের প্রথম ম্যাচ। এই ম্যাচেই টসভাগ্য সহায় হয়েছে স্কটিশদের। বার্বাডোজের ব্রিজটাউনে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন অধিনায়ক বেরিংটন। যে কারণে আগে ফিল্ডিং করবে জস বাটলারের ইংল্যান্ড।

 
স্কটল্যান্ড একাদশ

জর্জ মুন্সে, মাইকেল জোনস, ব্র্যান্ডন ম্যাকমুলেন, রিচি বেরিংটন (অধিনায়ক), ম্যাট ক্রস (উইকেটরক্ষক), মাইকেল লিস্ক, ক্রিস গ্রিভস, মার্ক ওয়াট, ব্র্যাড হুইল, ক্রিস সোল, ব্র্যাড কুরি।

ইংল্যান্ড একাদশ

জস বাটলার (অধিনায়ক ও উইকেটরক্ষক), ফিল সল্ট, উইল জ্যাকস, জনি বেয়ারস্টো, হ্যারি ব্রুক, মঈন আলি, লিয়াম লিভিংস্টোন, ক্রিস জর্ডান, জোফরা আরচার, মার্ক উড, আদিল রশিদ।

এমএইচ/

Read Entire Article