ব্রাজিলের বিপক্ষে ম্যাচের আগে অবসর নিয়ে যা বললেন সুয়ারেজ

3 months ago 22

কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে ব্রাজিলের মুখোমুখি হচ্ছে উরুগুয়ে। আগামীকাল রোববার লাস ভেগাসে বাংলাদেশ সময় সকাল ৭টায় মাঠে নামবে দুই দল। এবারের কোপার কোয়ার্টারের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচ হতে যাচ্ছে এটি।

ম্যাচের আগে নিজের আন্তর্জাতিক ক্যারিয়ার নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন উরুগুয়ের তারকা লুইস সুয়ারেজ। তবে আগামীকালের ম্যাচ নিয়ে মোটেই চাপ অনুভব করছেন না উরুগুয়ের ফুটবল ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা। আন্তর্জাতিক ক্যারিয়ারে ৬৮ গোল করা এই তারকা ক্যারিয়ারের শেষ দিকের সময়টা উপভোগ করতে চান।

সুয়ারেজ বলেন, ‘আমি প্রতিটা মুহূর্ত খুব উপভোগ করছি। এই বয়সে এটা এমন বিষয় যে, আপনার বয়স বাড়ার সঙ্গে এটিকে বেশি বেশি উপভোগ করতে হবে। কারণ, আপনি জানেন যে ফুটবলের অনেক শিখাই নিভে যাচ্ছে।’

‘আমি মাত্র একজন (দলের খেলোয়াড়)। আপনি এটি ইতিমধ্যেই দেখেছেন। খেলি বা না খেলি; আমি যা নিয়ে কাজ করছি তাতেই খুশি এবং যতটা সম্ভব (দলকে) সাহায্য করার চেষ্টা করছি’-যোগ করেন সুয়ারেজ।

বর্তমানে উরুগুয়ে দল দারুণ ছন্দে রয়েছে। যে কারণে ব্রাজিলের বিপক্ষে ম্যাচ নিয়ে আতর্কিত নয় তারা। কারণ, বিশ্বকাপের বাছাইপর্বে কয়েক মাস আগে ব্রাজিল ও আর্জেন্টিনাকে হারিয়েছে উরুগুয়ে।

আগামীকালের ম্যাচে জয়ের প্রত্যাশা নিয়ে সুয়ারেজ বলেন, ‘ব্রাজিল এবং আর্জেন্টিনাকে হারিয়ে বিশ্বকাপের বাছাইপর্বে এই দলটি খুব বড় ধাক্কা দিয়েছে। তারা পিচে সেই শক্তি দেখিয়েছে। তারা যে কাউকে হারাতে পারে... সময় এসেছে এটা প্রমাণ করার এবং এটা আমাদের জন্য একটি বড় পরীক্ষা।’

এমএইচ/জেআইএম

Read Entire Article