রাজবাড়ীতে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

3 months ago 45

রাজবাড়ী সদর উপ‌জেলার দাদশী ইউনিয়ন প‌রিষদের চেয়ারম্যান ও তার পরিবারের সদস্যদের কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। স্থানীয় এক ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটির জেরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

এ ঘটনায় ইউপি চেয়ারম্যান দে‌লোয়ার শেখ, তার ছে‌লে, ভাই, বোনসহ সাতজন‌কে আহত অবস্থায় রাজবাড়ী সদর হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়। এর মধ্যে ইউপি চেয়ারম্যানসহ চারজন‌কে উন্নত চি‌কিৎসার জন্য ফ‌রিদপুর বঙ্গবন্ধু শেখ মু‌জিব মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১৮ জুন) রাতে ইউপি চেয়ারম্যান দে‌লোয়ার শেখের বাড়ির সামনে সিংঙা বাজা‌রে এ ঘটনা ঘ‌টে।

আহতদের মধ্যে রয়েছেন- দাদশী ইউনিয়ন প‌রিষদের চেয়ারম্যান দে‌লোয়ার শেখ (৪৫), তার ছে‌লে রোহান (১৮), ভাই হাসান শেখ (৩০), বোন রো‌জিনা (৩৩) এবং শ‌হিদ শেখ (৪৫)। ঘটনার পর থেকেই এলাকায় থমথ‌মে অবস্থা বিরাজ কর‌ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সৌদি প্রবাসী স্থানীয় এক ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটি হয় ইউপি চেয়ারম্যান দে‌লোয়ার শেখ ও তার ভাই হাসান শে‌খের। এ ঘটনার জের ধরে ওই প্রবাসী ও তার পরিবারের লোকজন ইউপি চেয়ারম্যানের বাড়ির সামনে আসলে উভয় পক্ষের ম‌ধ্যে মারামা‌রি শুরু হয়।

এ বিষ‌য়ে জানতে ওই সৌদি প্রবাসীর মু‌ঠো‌ফো‌নে একা‌ধিকবার কল করা হলেও তি‌নি ফোন রি‌সিভ ক‌রেননি।

রাজবাড়ী সদর হাসপাতা‌লের সি‌নিয়র স্টাফ নার্স আব্দুল্লাহ আল মামুন জানান, রা‌ত সা‌ড়ে ১১টার দিকে দাদশীর চেয়ারম্যান দে‌লোয়ার শেখসহ ৭ জন‌কে হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়। সবার শরী‌রে জখম র‌য়ে‌ছে। প্রাথ‌মিক চি‌কিৎসা শে‌ষে চেয়ারম্যানসহ চারজনকে ফ‌রিদপুর বঙ্গবন্ধু শেখ মু‌জিব মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) ইফ‌তেখারুল আলম প্রধান বলেন, খবর পে‌য়ে ঘটনাস্থ‌লে পু‌লিশ পাঠা‌নো হ‌য়ে‌ছে। এখন পর্যন্ত এ বিষ‌য়ে কোনো অ‌ভি‌যোগ পাওয়া যায়নি।

রু‌বেলুর রহমান/কেএসআর

Read Entire Article