লঙ্কান লিগে রুদ্ধশ্বাস ম্যাচে তাসকিনের কাছে শরিফুলের হার

3 months ago 26

শেষ ওভারে দরকার ২০ রান। হাতে ৪ উইকেট। থিসারা পেরেরা প্রথম বলেই নিলেন উইকেট। কিন্তু অ্যাঞ্জেলো ম্যাথিউস জমিয়ে দিলেন ম্যাচ। টানা তিন বলে তিনি দুই ছক্কা আর এক বাউন্ডারি হাঁকালে শেষ বলে ৩ দরকার পড়ে ক্যান্ডি ফ্যালকনসের।

থিসারা পেরেরা মাথা ঠান্ডা রেখে দিলেন ইয়র্কার। ম্যাথিউজ ব্যাটে লাগালেও দৌড় দিয়ে হলেন রানআউট। উল্লাসে মাতলো কলম্বো স্ট্রাইকার্স।

লঙ্কান প্রিমিয়ার লিগে রুদ্ধশ্বাস এক লড়াইয়ে ক্যান্ডিকে ২ রানে হারিয়েছে কলম্বো। ক্যান্ডিতে খেলেছেন বাংলাদেশের শরিফুল ইসলাম, কলম্বোতে তাসকিন। তাসকিনের কাছেই হেরে গেলেন শরিফুল।

প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ১৯৯ রানের বিশাল সংগ্রহ দাঁড় করিয়েছিল কলম্বো। গ্লেন ফিলিপস ৪৩ বলে ৭০, অ্যাঞ্জেলো পেরেরা ২৩ বলে ৩৮, রহমানুল্লাহ গুরবাজ ১০ বলে ২০ আর শাদাব খান ১২ বলে খেলেন ২৩ রানের ইনিংস।

পেরেরা আর গুরবাজ মিলে কলম্বোকে ওপেনিং জুটিতে ৫৩ রান এনে দেন। মারকুটে গুরবাজকে ফিরিয়ে এই জুটিটি ভাঙেন শরিফুল। এরপর তিনি আউট করেন ৫ বলে ১৩ করা চামিকা করুনারত্নেকেও। ব্যাট হাতে তাসকিন করেন ৩ বলে ১ ছক্কায় ৭ রান।

সবমিলিয়ে ৪ ওভারে ৪৩ রান দিয়ে ২টি উইকেট শিকার করেন শরিফুল। হাইস্কোরিং ম্যাচে যা মোটামুটি ভালো পারফরম্যান্সই।

জবাবে শরিফুলের দল ক্যান্ডি ৮ উইকেটে ১৯৭ রানে থামে। মোহাম্মদ হারিস ৩২ বলে ৫৬, আন্দ্রে ফ্লেচার ৩৬ বলে ৪৭, কামিন্দু মেন্ডিস ১৬ বলে ৩৬ আর শেষ পর্যন্ত লড়াই করা ম্যাথিউস ১৪ বলে করেন ৩৩ রান।

তাসকিন ৪ ওভারে ৩০ রান দিয়ে নেন একটি উইকেট। দিনেশ চান্দিমালকে বোল্ড করে ওপেনিং জুটিটি ভেঙেছিলেন তিনি।

এমএমআর/

 

Read Entire Article