সরকার ফেঁসে যাবে বলে বেনজীর-আজিজকে ছাড় দিচ্ছে: গয়েশ্বর

4 months ago 58

বিএনপির স্থায়ী কমিটি সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, দেশে ২০০৫ সাল থেকে গণতন্ত্র নেই। জনগণ সব নির্বাচন বর্জন করেছে। আওয়ামী লীগের নেতাকর্মীরাই নির্বাচন মানেন না, বিশ্বাস করেন না। তাই তারাও ভোট কেন্দ্রে যাচ্ছেন না। দেশের ৯৩ শতাংশ মানুষ নির্বাচন প্রত্যাখ্যান করেছেন। তিনি আরও বলেন, সরকার ফেঁসে যাবে বলে বেনজীর ও আজিজকে ছাড় দিচ্ছে।

মঙ্গলবার (৪ জুন) বিকেলে চাঁদপুরের হাজীগঞ্জে উপজেলা বিএনপির আয়োজনে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে গয়েশ্বর চন্দ্র বলেন, ‘আপনার দলের লোকেরা আপনাকে মানে না। আপনার দলের লোক যখন আপনাকে বিশ্বাস করবে তখন মানুষ নিজের ভোট নিজে দিতে কেন্দ্রে যাবে। সাধারণ মানুষ আপনাকে অনাস্থা দিয়েছে।’

তিনি বলেন, ‘এমপি আনার খুন হয়েছেন। কোনো খুনকে আমরা পছন্দ করি না। জড়িতদের আইনের আওতায় আনতে হবে এবং পশ্চিমবঙ্গের সরকারকে উদ্যোগ নিতে হবে। এরপর বেনজীর ও আজিজের ঘটনা। পরপর তিনটি ঘটনায় অনেকেই বলেছিলেন এবার ফেঁসেছে সরকার। তা হয়নি; সরকার ফেঁসে যাবে বলে বেনজীর ও আজিজকে ছাড় দিচ্ছে। তারা সব তথ্য ফাঁস করে দিলে আপনাদের অস্তিত্ব থাকবে না।’

সভায় বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক সাঈদ, জাতীয় নির্বাহী কমিটির সদস্য প্রকৌশলী মমিনুল হক, কাজী রফিক, সালাউদ্দিন ভূঁইয়া শিশির, মোস্তফা খান সফরী, ইকরামুল হক বিপ্লব, কুমিল্লা মহানগর বিএনপির যুগ্ম-আহ্বায়ক রাজিউর রহমান রাজিব, শাহরাস্তি উপজেলা বিএনপি সভাপতি আয়াত আলী ভূঁইয়া প্রমুখ।

সভাপতিত্ব করেন হাজীগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি ইমাম হোসেন। সঞ্চালনায় ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রহিম পাটওয়ারী।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে জেলা-উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শরীফুল ইসলাম/এসআর/জেআইএম

Read Entire Article