সেলফিতে বিরক্ত হয়ে অঘটন ঘটালেন রামচরণ!

3 months ago 24

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দক্ষিণী সিনেমার সুপার স্টার রামচরণের একটি ভিডিও। এটি দেখে নেটিজেনরা রীতিমতো হতবাক। যে রামচরণকে ‘জেন্টালম্যান’ নায়ক হিসেবে চেনে দক্ষিণী চলচ্চিত্র শিল্প। সেই রামচরণ এমনটি করলেন কীভাবে!

রামচরণের ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। বুধবার ছিল অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর শপথগ্রহণ অনুষ্ঠান। এ অনুষ্ঠানেই এক ভক্তের সঙ্গে দুর্ব্যবহার করায় সোশ্যাল মিডিয়ায় রামচরণ রোষের মুখে পড়েন।

আরও পড়ুন

রামচরণের যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা গেছে, শপথগ্রহণ অনুষ্ঠানে হাজির হয়েছেন রামচরণ। তাকে দেখে একভক্ত সেলফি তুলতে মোবাইল নিয়ে এগিয়ে যান। তখনই ভক্তকে এক ধাক্কায় সরিয়ে দেন অভিনেতা। নেটপাড়ায় এ ভিডিও ভাইরাল হলেও এ বিষয় নিয়ে কোনো প্রক্রিয়া দেননি রামচরণ।

#RamCharan arrives at swearing-in ceremony.#NaraChandrababuNaidu #PawanKalyan pic.twitter.com/r5Tlp9cA93

— Gulte (@GulteOfficial) June 12, 2024

রাজামৌলির ‘আরআরআর’ সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে রামচরণ। সারা ভারত বিশ্বে সুখ্যাতি। ১১ বছরের দাম্পত্যের পর আবার সন্তানসুখ পেয়েছেন রামচরণ। গত বছরই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেতার স্ত্রী উপাসনা। মেয়ের নাম রেখেছেন ক্নিল কারা কোণিদেলা। ২০২৪ সালে এস শংকরের পরিচালনায় তৈরি ‘গেম চেঞ্জার’ সিনেমায় অভিনয় করেন তিনি। 

এমএমএফ/জিকেএস

Read Entire Article