স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার: স্বামী গ্রেফতার

4 months ago 54

রংপুরের গঙ্গাচড়ায় স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধারের ঘটনায় স্বামী মাহবুব হাসান রাহাত ওরফে বল্টুকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৫ জুন) বিকেলে উপজেলার বড়বিল ইউনিয়নের বাগপুর বাজারের পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়। গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত মঙ্গলবার (৪ জুন) দুপুরে উপজেলার আলমবিদিতর ইউনিয়নের ল্যাংড়ার বাজার এলাকার স্বামীর বাড়ি থেকে গৃহবধূ শুকতারা বেগমের (৩৫) গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান জানান, বুধবার (৫ জুন) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাহবুব হাসান রাহাত ওরফে বল্টুকে গ্রেফতার করা হয়। অভিযুক্তের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

 স্বামী গ্রেফতার

স্থানীয়রা জানান, প্রায় ১৬ আগে শুকতারার সঙ্গে বল্টুর বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের নবম শ্রেণিতে পড়ুয়া এক ছেলে সন্তান রয়েছে।

বল্টুর মা ও তার ছেলে রংপুরে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। বাড়িতে তারা স্বামী-স্ত্রী দুজনে ছিলেন। মঙ্গলবার সকাল দশটার দিকে বল্টু একা বাড়ি থেকে বের হয়ে যান। এরপর দীর্ঘসময় ধরে শুকতারা বাড়ির বাইরে বের না হওয়ায় প্রতিবেশীরা তার খোঁজে ঘরে ঢুকে বিছানায় গলা ও হাতকাটা অবস্থায় তাকে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে গঙ্গাচড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

মাহবুব হাসান রাহাত ওরফে বল্টু মাদকাসক্ত ছিলেন। তিনি আলমবিদিতর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনছুর আলী সরকারের নাতি।

জিতু কবীর/এফএ/এএসএম

Read Entire Article