৪ মাস বয়সী মেয়েকে হত্যার পর মায়ের বিষপান, মরদেহ উদ্ধার

3 months ago 53

লালমনিরহাটের হাতীবান্ধায় ৪ মাস বয়সী মেয়েকে হত্যার পর মা বিষপান করে আত্মহত্যা করেছেন। এরই মধ্যে তাদের দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১জুন) রাতে উপজেলার ভেলাগুড়ি ইউনিয়ন থেকে পুলিশ মা ও মেয়ের লাশ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ময়না তদন্তে জন্য প্রেরণ করে।

এর আগে শনিবার (১জুন) দুপুরে ওই উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের সোনারদীঘি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই এলাকার আকবর আলীর স্ত্রী রুজিনা বেগম (৩৫) প্রথমে তার ৪ মাস বয়সী বাচ্চা জান্নাতুল ফেরদৌসীকে বিষপান করিয়ে হত্যা করেন। পরে তিনি নিজেও বিষপান করে করেন। তবে কি কারণে রুজিনা বেগম তার মেয়েকে হত্যার পর নিজেও আত্মহত্যা করেছেন তার সঠিক কারণ জানা যায়নি।

পারিবারিকভাবে দাবি করা হচ্ছে রুজিনা মানসিক ভারসাম্যহীন ছিলেন। এর আগেও নিজের শিশুকে বিভিন্নভাবে হত্যা করার চেষ্টা করেন।

রোজিনা বেগমের স্বামী আকবর হোসেন বলেন, আমার স্ত্রীর দীর্ঘদিন ধরে মানসিক রোগী ছিলেন। আমি কাজে বাইরে গেলে সবার অজান্তে আমার চার বছরের শিশু ও স্ত্রী বিষ পান করে আত্মহত্যা করে।

ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম মন্ডল বলেন, ওই নারী দীর্ঘদিন ধরে মানসিক রোগী ছিলেন। সবার অজান্তে নিজ সন্তানকে বিষপান ও নিজে বিষপান করে আত্মহত্যা করেন।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা ও একটি আত্মহত্যার মামলা হয়েছে। তদন্ত শেষে বলা যাবে কি কারণে এমন ঘটনা ঘটেছে।

রবিউল হাসান লালমনিরহাট/এমএসএম

Read Entire Article