অনন্ত-রাধিকার বিয়েতে যে কারণে যাননি বলিউডের এই তারকা

1 month ago 23

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে অনন্ত-রাধিকার জাকজমকপূর্ণ বিয়ের অনুষ্ঠান। এতে কেবল ভারতীয় শোবিজের নয়, হলিউডসহ বিশ্বের বিভিন্ন দেশের তারকারাও আমন্ত্রিত হয়ে এসেছিলেন। তবে রাজসিক আয়োজনের এ বিয়েতে আমন্ত্রণ পেয়েও সাড়া দেননি বলিউডে অভিনেতা রাজীব খাণ্ডেলওয়াল।

শুধু তাই নয়, জনসম্মুখে তিনি বলেন, ‘এ বিয়েতে গেলে আমাকে সবচেয়ে বড় ব্যর্থ মানুষ মনে হত।’কিছুদিন আগে রাজীব খাণ্ডেলওয়াল এক সাক্ষাৎকারে এমন কথা বলেছেন।

বিশাল আয়োজনের এমন বিয়েতে হাজির হতে বলিউডের সিংহভাগ তারকারা যেতে রীতিমতো মুখিয়ে ছিলেন। তবে নিমন্ত্রণ পেয়েও রাজীব কেন গেলে না-এমন প্রশ্নই সবার মনে উঁকি দিচ্ছে। রাজীবের ভাষ্য, আম্বানি পরিবারের সঙ্গে তার জানাশোনা নেই। মহা আয়োজনের এ বিয়েতে শুধুমাত্র নিজের চেহারা প্রদর্শনের জন্য যেতে চাননি তিনি।

 সংগৃহীতরাজীব খাণ্ডেলওয়াল। ছবি: সংগৃহীত

তিনি পরিস্কার ভাষায় আরও জানান, শোবিজের অন্যদের বেলায় নিজেদের নজরে আনার এ পদ্ধতি সুবিধাজনক হতে পারে, কিন্তু তার বেলায় এমনটা নয়। তার মতে, এ বিয়েতে গেলে নিজেকে বোকা বোকা মনে হত।

রাজীব একই সাক্ষাৎকারে সঞ্জয় লীলা ভানসালীকে নিয়ে বলেন, বেশ কয়েক বছর আগে সঞ্জয়ের একটি সিনেমায় তিনি চুক্তিবদ্ধ হয়েছিলেন। এ সিনেমার নাম ‘চেনাব গান্ধী’। এর প্রযোজক ছিলেন সঞ্জয়।

রাজীব খাণ্ডেলওয়ালের দাবি, তিনি প্রায় একবছর ধরে এ সিনেমার জন্য সঞ্জয় অপেক্ষা করিয়েছিলেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমার কাজ শুরু হয়নি কোনো দিনই। এ দিকে আমি চুক্তিবদ্ধ ছিলাম। এ কারণে অন্য কোনো কাজেও যোগ দিতে পারিনি। ফলে অনেক কাজের প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছিল।’

এমএমএফ/জিকেএস

Read Entire Article