দলের নির্দেশে পদত্যাগের ঘোষণা পশ্চিমবঙ্গের কারামন্ত্রীর

1 month ago 29

পদত্যাগের নির্দেশ দিয়েছে দল। তা মেনে নিয়ে মন্ত্রিসভা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন পশ্চিমবঙ্গের কারামন্ত্রী অখিল গিরি। জানিয়েছেন, আগামী সোমবারই মুখ্যমন্ত্রীর কাছে পদত্যাগপত্র জমা দেবেন তিনি।

অখিলের কথায়, আমার কাজে হয়তো দলের ক্ষতি হচ্ছে। সে কারণেই পদত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে। আমি মেনে নিলাম। মন্ত্রিত্ব ছাড়া আমার কাছে বড় ব্যাপার নয়।

মহিলা রেঞ্জারকে হুমকির ঘটনায় কড়া অবস্থান নিয়েছে তৃণমূল কংগ্রেস। আগেই কারামন্ত্রীর মন্তব্যের নিন্দা করেছিল দলরি। এবার তাকে পদত্যাগের নির্দেশ দিলো রাজ্যের শাসক দল।

রোববার মন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলে এমন নির্দেশ দিয়েছেন তৃণমূলের রাজ্যসভার সদস্য তথা রাজ্য সভাপতি সুব্রত বক্সি। পাশাপাশি, নারী কর্মকর্তাদের কাছে নিঃশর্ত ক্ষমা চাইতেও বলা হয়েছে।

দলের মুখপাত্র শান্তনু সেন জানান, অখিল গিরি নারী বন কর্মকর্তার সঙ্গে যে আচরণ করেছেন তার বিরোধিতা করে এরই মধ্যে তৃণমূলের পক্ষে জানানো হয়েছে, দল এমন আচরণ সমর্থন করে না। আজ দলের নির্দেশে রাজ্য সভাপতি সুব্রত বক্সি ফোনে তাকে নারী কর্মকর্তার কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে বলেছেন এবং দলের কাছে তার পদত্যাগপত্র পাঠিয়ে দিতে বলেছেন।

সূত্র : সংবাদ প্রতিদিন
কেএএ/

Read Entire Article